সাহস থাকলে কেরালা বা তামিলনাড়ু থেকে লড়ুন, মোদীকে চ্যালেঞ্জ শশীর

407
সাহস থাকলে কেরালা বা তামিলনাড়ু থেকে লড়ুন, মোদীকে চ্যালেঞ্জ শশীর/The News বাংলা
সাহস থাকলে কেরালা বা তামিলনাড়ু থেকে লড়ুন, মোদীকে চ্যালেঞ্জ শশীর/The News বাংলা

উত্তর ভারতের মতো দক্ষিন ভারতেও রাহুল সমান জনপ্রিয় এবং তিনি জেতার ব্যাপারে যথেষ্ট আশাবাদী বলেই উত্তর ভারতের পাশাপাশি দক্ষিন ভারত থেকেও প্রতিদ্বন্দ্বিতা করছেন, রবিবার এমনটাই দাবি করলেন কংগ্রেস নেতা শশী থারুর। নরেন্দ্র মোদীর কি সাহস আছে দক্ষিন ভারত থেকে লড়ার, এই প্রশ্ন তুলে মোদীর দিকে চ্যালেঞ্জও ছূঁড়ে দিলেন তিনি।

আরও পড়ুনঃ নারদা-সারদার মূল পান্ডাকে কোলে নিয়ে ঘুরছেন মোদী, দিনভর তরজা মুকুল মমতার

শশী থারুর মোদীকে চ্যালেঞ্জ করে বলেন, দক্ষিন ভারতের কেরালা বা তামিলনাড়ু থেকে নরেন্দ্র মোদীর লড়াই করার ক্ষমতা আছে কিনা। রাহুলের পক্ষে তিনি বলেন, দক্ষিন ভারতের জনগন আগ্রহের সাথে রাহুলকে গ্রহণ করে নিতে প্রস্তুত। দক্ষিন ভারত থেকেও প্রধানমন্ত্রী নির্বাচিত হতে পারে, সেই ব্যাপারে দক্ষিন ভারতীয়রা যথেষ্ট আশাবাদী বলে তিনি মন্তব্য করেন।

আরও পড়ুনঃ বারাসাত কেন্দ্রের বিজেপি ভোট প্রার্থী নিজেই কোনদিন ভোট দেননি ভারতে

হারের ভয়েই উত্তরপ্রদেশের আমেঠীর পাশে দক্ষিন ভারতে কেরালার ওয়ানাড লোকসভা কেন্দ্র থেকে লড়ছেন রাহুল গান্ধী, বিজেপির অনেক নেতাই এই দাবি করেছিলেন। এদিন তাদেরকেও কটাক্ষ করে তাদের মানসিকতা নিয়ে প্রশ্ন তোলেন শশী থারুর।

আরও পড়ুনঃ সব বুথে কেন্দ্রীয় বাহিনী না থাকলে ভোট বন্ধ করে দেবার হুমকি লকেটের

কিছুদিন আগেই অমিত শাহ বলেছিলেন, রাহুল গান্ধী এমন একটি আসন থেকে লড়ছেন, যেখানে সংখ্যালঘুরা সংখ্যাগুরু। সংখ্যাগুরু হিন্দুদের ভোটে রাহুল ভরসা করতে পারছেন না বলে অনেকে কটাক্ষ করেছিলেন। আমেঠীতে রাহুলের প্রতিদ্বন্দ্বী তথা বিজেপি প্রার্থী স্মৃতি ইরানী রাহুলকে বলেছিলেন, আমেঠীতে হার অপেক্ষা করছে রাহুল গান্ধীর জন্য, তাই তিনি কেরালা থেকে নিরাপদ আসনে লড়তে চলেছেন।

আরও পড়ুনঃ ভারতীয়দের বাঁদরের সঙ্গে তুলনা করলেন রাহুলের গুরু পিত্রোদা

বিজেপির একটি সূত্রের দাবি, এবার অমেঠীতে রাহুলের জেতার সম্ভাবনা একদমই নেই। তাই চক্ষুলজ্জার কারণে একটি নিশ্চিত আসন থেকে প্রার্থী হতে চেয়েছিলেন রাহুল। উল্লেখ্য, কেরালার ওয়াইনড লোকসভা কেন্দ্রটি বহুদিন ধরেই কংগ্রেসের শক্ত ঘাঁটি। সেক্ষেত্রে অমেঠীতে হেরে গেলেও এই আসনে জিতে রাহুল গান্ধী নিজের সম্মান কিছুটা বজায় রাখতে পারবেন।

আরও পড়ুনঃ ভোটের মুখে তৃণমূল সভাপতির বাড়ি থেকে উদ্ধার অস্ত্র ও কোটি কোটি টাকা

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন