গরমের মধ্যে নির্বাচনের দিনক্ষণ ঠিক করায় বিজেপিকে দায়ী করলেন মুখ্যমন্ত্রী

226
গরমের মধ্যে নির্বাচনের দিনক্ষণ ঠিক করায় বিজেপিকে দায়ী করলেন মুখ্যমন্ত্রী/The News বাংলা
গরমের মধ্যে নির্বাচনের দিনক্ষণ ঠিক করায় বিজেপিকে দায়ী করলেন মুখ্যমন্ত্রী/The News বাংলা
Simple Custom Content Adder

গরমের মধ্যে নির্বাচনের দিনক্ষণ ঠিক করায়; বিজেপিকে দায়ী করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার বিভিন্ন জনসভায় বাঁকুড়া, পুরুলিয়া পশ্চিম মেদিনীপুরে এই প্রচণ্ড গরমের মধ্যে ভোট করানোয়; মোদী সরকারের দিকেই আঙুল তুলেছেন মমতা।

গ্রীষ্মের দাবদাহের মধ্যে নির্বাচনের দিনক্ষণ ঠিক করা নিয়ে; প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কটাক্ষ করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইচ্ছাকৃতভাবেই এই তীব্র গরমের সময়; নির্বাচনের দিনক্ষন ঠিক করা হয়েছে বলে জানালেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুনঃ বুদ্ধ পূর্ণিমায় বাংলায় মন্দিরে, স্কুলে আত্মঘাতী জঙ্গি হামলার ছক, মমতাকে জানাল কেন্দ্র

শনিবার সবকটি জনসভাতেই মুখ্যমন্ত্রী বলেন; নরেন্দ্র মোদীকে সুবিধা করে দিতেই ইচ্ছাকৃতভাবে; পুরুলিয়া, ঝাড়গ্রাম, মেদিনীপুর, বাঁকুড়া, বীরভূমে এই গরমের মধ্যে নির্বাচনের সময় ঠিক করা হয়েছে। উল্লেখ্য, এই মুহূর্তে পশ্চিমাঞ্চলের জেলাগুলোর তাপমাত্রা; প্রায় ৪৫ ডিগ্রির আশেপাশে ঘোরাঘুরি করছে।

পঞ্চম দফা নির্বাচনের ভোট প্রচারের সময় মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন; বাংলায় ইচ্ছাকৃতভাবে এবং সুকৌশলে ৭ দফায় নির্বাচন করা হচ্ছে। যাতে প্রতি দফা নির্বাচনে নরেন্দ্র মোদী এসে সভা করতে পারে।

আরও পড়ুনঃ ভোটের ফলের পরেই শুভেন্দু সহ ১০০ তৃণমূল বিধায়ক বিজেপিতে, বিস্ফোরক বিপ্লব

এক শ্রেনীর সংবাদমাধ্যমকে দালাল হিসেবে উল্লেখ করে মুখ্যমন্ত্রী বলেন; বেশ কিছু মিডিয়া নরেন্দ্র মোদীকে জেতানোর লক্ষ্য নিয়ে সংবাদ প্রচার করে যাচ্ছে। এর সাথে তিনি জানিয়েছেন; “জয় শ্রী রাম” তার দলের শ্লোগান নয়। জয় হিন্দ এবং বন্দেমাতরম তার দলের শ্লোগান; বলে জানিয়েছিলেন তিনি।

আরও পড়ুনঃ প্রিয়াঙ্কার শরীরে মমতার মুখ লাগিয়ে গ্রেফতার প্রিয়াঙ্কা

ষষ্ঠ দফায় মাওবাদী এলাকায় ভোট। আর এই মুহূর্তে গোটা রাজ্যেই গরমের দাপটে নাজেহাল দশা। পুরুলিয়া, বাঁকুড়া ও পশ্চিম মেদিনীপুরে লু বইছে। তাপমাত্রা ঘোরাফেরা করছে; ৪০ থেকে ৪৫ ডিগ্রির মধ্যে। আর এই গরমের মধ্যেই কাজ করতে হচ্ছে; নির্বাচনের কাজে যুক্ত কর্মীদের। গরমেই কাজ করতে হচ্ছে; রাজনীতিবিদ থেকে শুরু করে নিরাপত্তা কর্মীদেরও।

আর এই সব কারণের জন্য মোদী সরকারকেই দায়ী করেছেন মমতা। ঠাণ্ডার জেলাগুলিতে আগে ভোট করানো নিয়েও; মোদী সরকারকে তোপ দাগেন মমতা বন্দ্যোপাধ্যায়। ভোটে হারার ভয়ে মমতার মাথা খারাপ হয়ে গেছে; জানিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন