বিজেপি নেতাদের মানসিক রুগী বলে কটাক্ষ মমতার

454
বিজেপি নেতাদের মানসিক রুগী বলে কটাক্ষ মমতার/The News বাংলা
বিজেপি নেতাদের মানসিক রুগী বলে কটাক্ষ মমতার/The News বাংলা

গত মঙ্গলবার মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করে ছিলেন ২০১৯ লোকসভা ভোটে তৃণমূল প্রার্থীদের নাম। বুধবার তাদের নিয়েই এক বৈঠক করেন তৃণমূল নেত্রী। বৈঠকের পরে, সাংবাদিকদের সামনে এক বিস্ফোরক মন্তব্য করেন মমতা। তিনি বলেন, “বিজেপি নেতারা মানসিক রুগী”। উনি আরও বলেন, “বিজেপি কে একটা দল বলে মনে করিনা”।

আরও পড়ুনঃ রাহুল প্রিয়াঙ্কার বিরুদ্ধে অস্ত্র ও জমি কেলেঙ্কারির অভিযোগ বিজেপির

বুধবার দিল্লিতে নির্বাচন কমিশনে যায় বিজেপি প্রতিনিধি দল। বাংলার ভোটে বিশেষভাবে নজর দেওয়ার অনুরোধ জানান তারা। রাজ্যের ৭৭ হাজার বুথের প্রতিটি বুথকেই স্পর্শকাতর বলে ঘোষণা করার দাবি জানান হয় বিজেপির তরফ থেকে। আর সেই প্রসঙ্গেই বিজেপি নেতাদের মানসিক রুগী বলে কটাক্ষ করেন মমতা।

আরও পড়ুনঃ লাস্যময়ী নুসরত ও সুন্দরী মিমিই এবার মমতার চমক

এর আগেও অনেকবার, মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে কটাক্ষ করে অনেক কথা বলেছেন। বারবার পশ্চিমবঙ্গকে অপমান করার অভিযোগও তুলেছিলেন মুখ্যমন্ত্রী। এদিনও, কিছু বিজেপি নেতাকে তিনি “আনকালচার্ডও” বলেন।

আরও পড়ুনঃ সমস্ত তর্জন গর্জন সার, তৃণমূলের বাতিল সাংসদকে দলে নিয়ে মুখ রক্ষা মুকুলের

এর আগে রাজ্যের বিধানসভা ও পঞ্চায়েত ভোটে ব্যাপক হারে বুথ দখল, ছাপ্পা ভোটের প্রমানসহ অনেক অভিযোগ সামনে এসেছে বলেই অভিযোগ করে বিজেপি নেতারা বাংলার সব কেন্দ্রের প্রতিটি বুথকেই স্পর্শকাতর বলে ঘোষণা করার দাবি জানান।

আরও পড়ুনঃ বাংলায় কেন্দ্রীয় বাহিনীকে কাজে না লাগিয়ে আর ফেলে রাখা যাবে না

অসংখ্য ভোট কেন্দ্র থেকেই অভিযোগ জমা পড়ে বলে কমিশনকে জানায় বিজেপি। তাঁদের অভিযোগ গত পঞ্চায়েত ভোটে রাজ্যে হিংসার বলি হয়েছে ৭২ জন। তাদের অভিযোগ, রাজ্যে বিজেপির কেন্দ্রীয় নেতাদের প্রচারেও বাধা সৃষ্টি করছে বাংলার শাসক দল।

আরও পড়ুনঃ প্রচুর চমক, রাজ্যের ৪২টি আসনে তৃণমূল কংগ্রেসের ৪২জন প্রার্থী কে কে

এরই পরিপ্রেক্ষিতে বিজেপি নেতা রবিশঙ্কর প্রসাদ নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়ে বলেন, পশ্চিমবঙ্গে নির্বাচনের পরিবেশ সৃষ্টি করার দায়িত্ব নির্বাচন কমিশনের। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে তিনি রাজ্যে প্রশাসনিক কর্মকর্তাদের পরিবর্তে নির্বাচন কমিশনের পর্যবেক্ষকদের নিয়োগ করার দাবি জানান। আর বাংলার ৭৭ হাজার বুথের প্রতিটি বুথকেই স্পর্শকাতর বলে ঘোষণা করার দাবি জানান তিনি।

আরও পড়ুনঃ মিছিল মিটিং করতে মমতার পুলিশ প্রশাসন আর আটকাতে পারবে না বিজেপিকে

আর এতেই ক্ষেপে যান তৃণমূল নেত্রী। বিজেপি নেতাদের মানসিক রুগী বলে কটাক্ষ করেন মমতা। বিজেপি নেতাদের তিনি “আনকালচার্ডও” বলেন।

২০১৯ লোকসভা নির্বাচনে তিনি যে তাঁর দলকে নিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী সেটা তার কথায় স্পষ্ট বোঝা যায়। দেব, শতাব্দী রায় ও মুনমুন সেনের সঙ্গে এবার তৃণমূলের প্রার্থী তালিকায় নতুন নাম নুসরত জাহান ও অন্যজন মিমি চক্রবর্তী। মমতার লিস্টে এই দুজনই এবার চমক।

আরও পড়ুনঃ বিজেপি নেতাদের মানসিক রুগী বলে কটাক্ষ মমতার

মমতা বলেন, “সব প্রশ্নের উত্তর দেওয়া হবে ব্যালটে” মমতার কথা অনুযায়ী, বিজেপি এবং মোদী তাঁকে ভয় পাচ্ছে। তিনি আত্মবিশ্বাসী যে সাত দফার ভোটে তৃণমূল সাতে সাত পেয়ে জয়ী হবে।

আরও পড়ুনঃ ভোটের আগেই মমতা রাহুলকে টুইট করলেন মোদী
আরও পড়ুনঃ বাংলার ৪২টি কেন্দ্রকেই স্পর্শকাতর ঘোষনার দাবি বিজেপির

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন