এক্সপায়ারি বাবুকে চ্যালেঞ্জ স্পিডব্রেকারের, বাংলায় মোদী মমতা তরজা তুঙ্গে

231
এক্সপায়ারি বাবুকে চ্যালেঞ্জ স্পিডব্রেকারের, বাংলায় মোদী মমতা তরজা তুঙ্গে/The News বাংলা
এক্সপায়ারি বাবুকে চ্যালেঞ্জ স্পিডব্রেকারের, বাংলায় মোদী মমতা তরজা তুঙ্গে/The News বাংলা
Simple Custom Content Adder

রাজ্যে লোকসভা ভোট প্রচারে আজ সারাদিন ধরে চললো মোদী ও মমতার তরজা। লোকসভা নির্বাচনী প্রচারে এদিন শিলিগুড়িত ও ব্রিগেডে সভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবং আজই দিনহাটার মঞ্চ থেকে বক্তব্য রাখেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।

আরও পড়ুনঃ পাকিস্থানে বিমানবাহিনীর হামলা, বাংলায় কাঁদল দিদি

এদিন শিলিগুড়ির সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে উন্নয়নের ‘স্পিড ব্রেকার’ বলে কটাক্ষ করেন মোদী। তোপ দাগেন, ‘স্পিড ব্রেকার’ মমতা দিদির জন্য বাংলার উন্নয়নের চাকা স্তব্ধ হয়ে গিয়েছে। অপরদিকে উত্তর দিনাজপুরের সভা থেকে মোদীকে পাল্টা ‘এক্সপায়ারি বাবু’ বলে অভিহিত করেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।

আরও পড়ুনঃ বাংলায় উন্নতিতে বাধা ‘স্পীডব্রেকার’ মমতা, কটাক্ষ মোদীর

দিনহাটার সভা থেকে তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জী বলেন, ‘প্রধানমন্ত্রী হিসেবে আর দেখছি না, এখন মোদী হলেন এক্সপায়ারি বাবু। এবার থেকে আর প্রধানমন্ত্রী বলব না। বলব, এক্সপায়ারি বাবু’। এছাড়া দিনহাটার সভা থেকে মমতা ব্যানার্জী বলেন প্রধানমন্ত্রী মোদী মিথ্যা কথা বলে মানুষকে ভাঁওতা দিচ্ছেন বলে।

আরও পড়ুনঃ ব্রিগেড ছেয়ে গেল মোদীর ‘ম্যায় ভি চৌকিদার’ টুপিতে

দিনহাটা থেকে মুখ্যমন্ত্রী মোদীকে কটাক্ষ করে বলেন, ‘৫৬ ইঞ্চির ছাতি নিয়ে ৬০ ইঞ্চি মিথ্যে কথা বলছেন’। মমতা ব্যানার্জী দিনহাটার সভামঞ্চ থেকে চ্যালেঞ্জ জানান মোদীকে। তিনি বলেন, তাঁর সরকার যা বলে তা করে দেখাক কেন্দ্রীয় সরকার।

আরও পড়ুনঃ মোদী স্পেশাল, ব্রিগেডে আসার জন্য চারটে আস্ত ট্রেন বুক করল বিজেপি

তৃণমূল মোদীর মত মানুষকে মিথ্যে প্রতিশ্রুতি দেয় না বলেও তিনি দাবি করেন। কন্যাশ্রী, সবুজসাথী, ২টাকা কিলো দরে চাল, কৃষক বন্ধু, স্বাস্থ্যসাথী ইত্যাদির সুবিধা পেয়েছেন রাজ্যের মানুষ। তৃণমূল কৃষকদের শস্যবিমার পুরো টাকাটাই নিজেদের তহবিল থেকে দেয় বলেও জানান তিনি। কৃষিঋণেও বিপুল খাজনা মকুব করা হয়েছে।

আরও পড়ুনঃ ভোট প্রচারে হেলিকপ্টার পাচ্ছেন না মমতা, অভিযোগের তীর কেন্দ্রের দিকে

এদিন দিনহাটার সভা থেকে মমতা ব্যানার্জী দেশ থেকে বিজেপিকে বয়কট করার ডাক দেন। বলেন, ‘প্রত্যেকটা ভোট বিজেপির বিরুদ্ধে দিন। জোড়া ফুলে ভোট দিন। দিল্লিকে দেখিয়ে দিন। মোদীকে কবর দিন’। অপর দিকে শিলিগুড়িতে মোদী বলেন, ‘প্রার্থী যেই হোক, ভোটটা আমাকে দিন’।

আরও পড়ুনঃ পাহাড়ের ভোটে কি নামতে পারবেন বিমল রোশন জানাল আদালত

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন