মোদী স্পেশাল, ব্রিগেডে আসার জন্য চারটে আস্ত ট্রেন বুক করল বিজেপি

815
মোদী স্পেশাল, ব্রিগেডে আসার জন্য চারটে আস্ত ট্রেন বুক করল বিজেপি/The News বাংলা
মোদী স্পেশাল, ব্রিগেডে আসার জন্য চারটে আস্ত ট্রেন বুক করল বিজেপি/The News বাংলা
Simple Custom Content Adder

মোদী স্পেশাল, হাঁ ঠিকই শুনেছেন। মোদীর সভায় আসার জন্য চারটে আস্ত ট্রেন বুক করল বিজেপি। বাস বা অন্য যানবাহন এর উপর আর ভরসা নয়। এবার আস্ত ট্রেনই বুক করে নিল বিজেপি। বুধবার ব্রিগেডে মোদীর সভা। আর সেই সভা হিট করতে আটঘাট বেঁধে নেমেছে বঙ্গ বিজেপি। আর এবার তাই সবাইকে চমকে দিয়ে চার চারটে ট্রেন বুক করে নিল বিজেপি।

আরও পড়ুনঃ আদালত নাক গলাবে না, শুক্রবারেই রিলিজ হচ্ছে নরেন্দ্র মোদীর বায়োপিক

মোদীর সভার জন্য এবার চারটে আস্ত ট্রেন বুক করল বিজেপি। বুধবার ব্রিগেডের সভায় এইসব ট্রেনে বিভিন্ন জায়গা থেকে বিজেপির কর্মী, সদস্য ও সমর্থকরা আসবে বলে জানা গেছে। আর এই জন্য চারটি আস্ত ট্রেন বুক করে নিয়েছে বিজেপি, এমনটাই জানা গেছে। এক্ষেত্রে লালগোলা থেকে একটি, রামপুরহাট থেকে একটি, একটা ঝাড়গ্রাম ও একটা পুরুলিয়া থেকে ট্রেন আসবে।

আরও পড়ুনঃ জম্মু কাশ্মীরের জন্য আলাদা প্রধানমন্ত্রী, মোদী জবাব চাইলেন রাহুল ও মমতার কাছে

জানা গেছে, প্রায় ৫০ লাখ টাকায় বুক করা হয়েছে ওই চারটে ট্রেন। বুধবার সকালেই এই চারটি ট্রেনে লালগোলা, রামপুরহাট, ঝাড়গ্রাম ও পুরুলিয়া থেকে ট্রেন এসে পৌঁছবে কলকাতায়। বাংলার রাজনীতিতে এর আগে ট্রেন বুক করে কর্মী, সদস্য ও সমর্থকদের আনার কথা শোনা যায়নি। বিজেপি সেই দিক থেকে রেকর্ড করল বলা যায়।

আরও পড়ুনঃ বাংলায় ৭ পর্বের ভোটে ঝড় তুলতে ১০ দিন জনসভা করবেন মোদী

কলকাতায় IRCTC বা রেলের দফতর থেকেই সরাসরি বুক করা হয়েছে এই ৪ টি ট্রেন। ৪ টি জায়গা থেকেই প্রতিটি ট্রেনে কমসেকম ৭-৮ হাজার করে মানুষ আসবেন ব্রিগেডে। এমনটাই জানা যাচ্ছে। বিজেপির তরফ থেকে জানা যাচ্ছে, তাঁরা বাস বুক করার চেষ্টা করেছিলেন আগে। কিন্তু শাসক দলের ভয়ে কেউ বাস দিতে চাননি। তাই বাসের চিন্তা ছেড়ে এবার রেল দফতর থেকে সরাসরি ৪ টে ট্রেনই বুক করে নিলেন বিজেপি নেতারা।

আরও পড়ুনঃ হিন্দু সন্ত্রাস উল্লেখ করে সংখ্যাগুরুদের অসম্মান করেছেন রাহুল, কটাক্ষ মোদীর

বাসের ভরসা নয়। এবার আর কোন রিস্ক না নিয়েই একেবারে আস্ত ট্রেন বুক করে নিয়েছে বিজেপি। ৪ টি জায়গা লালগোলা, রামপুরহাট, ঝাড়গ্রাম ও পুরুলিয়া থেকে মঙ্গলবার রাতেই ছাড়ছে এই মোদী স্পেশাল ট্রেন। বুধবার সকালের মধ্যেই কলকাতায় পৌঁছাবে এই ৪ টি ট্রেন। আসতে পারবেন হাজার হাজার বিজেপি কর্মী, সমর্থক। আর এই পরিকল্পনা করে গেরুয়া শিবিরের নেতাদের, ‘দেখ কেমন দিলাম’ হাবভাব।

আরও পড়ুনঃ ভোট প্রচারে হেলিকপ্টার পাচ্ছেন না মমতা, অভিযোগের তীর কেন্দ্রের দিকে

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন