তিন নাবালক সহ মোট ছয়জন মিলে লাগাতার গণধর্ষণ নাবালিকাকে

519
তিন নাবালক সহ মোট ছয়জন মিলে লাগাতার গনধর্ষণ নাবালিকাকে/The News বাংলা/প্রতীকী ছবি
তিন নাবালক সহ মোট ছয়জন মিলে লাগাতার গনধর্ষণ নাবালিকাকে/The News বাংলা/প্রতীকী ছবি
Simple Custom Content Adder

১৬ বছরের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ। টানা পাঁচদিন ধরে তিন নাবালক সহ; মোট ৬ জনের বিরুদ্ধে নাবালিকা ধর্ষণের অভিযোগ উঠেছে মধ্যপ্রদেশের ওংগো জেলায়।

মধ্যপ্রদেশ পুলিশের তরফ থেকে জানা গেছে; ৬ জন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে রাজ্যের বিভিন্ন জেলা থেকে। এ ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী এম সুচারিতা অপরাধীদের কঠোর থেকে কঠোর শাস্তির প্রতিশ্রুতি দিয়েছেন।

আরও পড়ুনঃ তৃণমূল বিজেপি গোষ্ঠীদ্বন্দ্ব, বাংলার সব এসপি অফিস ঘেরাও করল বিজেপি

প্রকাশম জেলার পুলিশ সুপারিন্টেন্ডেন্ট সিদ্ধার্থ কৌশল সাংবাদিকদের জানান; ১৭ জুন; ওংগোতে আরটিসি বাস স্টেশন এ তার বন্ধুর জন্য অপেক্ষা করছিল মেয়েটি। সেখানেই অভিযুক্তদের মধ্যে একজন মেয়েটির সঙ্গে বন্ধুত্ত করে।

নাবালিকাকে ভুল বুঝিয়ে; বাসস্ট্যান্ড থেকে মেয়েটিকে নিজের ঘরে নিয়ে যায় ছেলেটি; এবং তারপর টানা পাঁচদিন ধরে ৬ জন বন্ধু মিলে লাগাতার ধর্ষণ করে নাবালিকাকে।

আরও পড়ুনঃ খেয়েছেন যারা কাটমানি, দাদারা অথবা দিদিমণি, কাটমানি নিয়ে মমতাকেই আক্রমণ নচিকেতার

ওংগোর পাশের গন্টুর জেলায় বাড়ি মেয়েটির। পাঁচদিন পরে; ধর্ষকদের কবল থেকে মেয়েটি পালাতে সক্ষম হয়। শনিবার সন্ধ্যেবেলায় পালিয়ে বাসস্ট্যান্ডে আসে মেয়েটি; সেই সময় এক হোম গার্ড মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে বলে জানা যায়।

এরপর মেয়েটিকে সরকারী হাসপাতালে নিয়ে যাওয়া হয়; এবং তার চিকিৎসা শুরু হয়। নাবালিকার অভিযোগের ভিত্তিতে শনিবার রাতে পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করে এবং বিভিন্ন স্থান থেকে তাদের আটক করেছে।

আরও পড়ুনঃ খেয়েছেন যারা কাটমানি, দাদারা অথবা দিদিমণি, কাটমানি নিয়ে মমতাকেই আক্রমণ নচিকেতার

ঘটনার নিন্দা করে; অন্ধ্রপ্রদেশের ডিজিপি বলেন, নারী ও শিশু সুরক্ষা ও নিরাপত্তার দিকে কড়া নজর দেওয়া হবে। তাদের উপর ঘটা অপরাধ প্রতিরোধে উচ্চতর ব্যাবস্থা নেওয়া হবে।

পোকসো আইন এর তরফ থেকেও বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে আসামিদের বিরুদ্ধে। মধ্যপ্রদেশের এই ঘটনা নারী নিরাপত্তা ও সুরক্ষা নিয়ে আবারও প্রশ্নের মুখে দাঁড় করিয়ে দিল বর্তমান সরকারকে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন