এক ঘরে দুই বান্ধবীর রহস্য মৃত্যু নিয়ে তদন্তে পুলিশ

444
এক ঘরে দুই বান্ধবীর রহস্য মৃত্যু নিয়ে তদন্তে পুলিশ/The News বাংলা
এক ঘরে দুই বান্ধবীর রহস্য মৃত্যু নিয়ে তদন্তে পুলিশ/The News বাংলা

The News বাংলা, বোলপুরঃ এক ঘরে দুই বান্ধবীর রহস্য মৃত্যু নিয়ে ধোঁয়াশায় পুলিশ। তবে প্রাথমিক রিপোর্টে আত্মহত্যা বলেই জানিয়েছে পুলিশ।

আরও পড়ুনঃ শিক্ষিতদের বিধায়ক করল তেলাঙ্গানা, কবে শিখবে বাংলা

বোলপুরের লায়েক বাজারে এক ঘরে দুই বান্ধবীর রহস্য মৃত্যু। একই বাড়ি থেকে উদ্ধার তাদের দেহ। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। খবর পাওয়ার পরেই ঘটনাস্থলে যান এসডিপিও বোলপুর এবং বোলপুরের সিআই। পরিবারের সঙ্গে কথা বলে রহস্য মৃত্যুর সম্ভাব্য কারণ সম্পর্কে জানার চেষ্টা করেন তারা।

এক ঘরে দুই বান্ধবীর রহস্য মৃত্যু নিয়ে তদন্তে পুলিশ/The News বাংলা
এক ঘরে দুই বান্ধবীর রহস্য মৃত্যু নিয়ে তদন্তে পুলিশ/The News বাংলা

মৃত দুই তরুণীর নাম অনুত্তমা মণ্ডল(২১) ও পায়েল ঘোষ(২০)। বোলপুরে নায়েকপাড়ায় পাশাপাশি বাড়িতেই থাকত তারা। দুই পরিবারের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্কও ছিল। অনুত্তমা এবং পায়েল দুজনেই ভালো বন্ধু ছিল। অনুত্তমার বাড়িতে এসে মাঝে মধ্যেই খাওয়া-দাওয়া করা ছাড়া রাতেও থাকত পায়েল। রবিবার রাতেও অনুত্তমার বাড়িতেই পায়েল ঘুমাতে যায়। সেখানেই বিষ খায় দুজনে।

আরও পড়ুনঃ নেতাদের গুন্ডা পোষা না গুন্ডাদের নেতা হওয়া, প্রকাশ্যে বন্দুকবাজির কারন কি

তারা কেন আত্মহত্যা করল, তা নিয়ে ধন্ধে পড়েছে দুই পরিবার। জানা গেছে, রাত ২টা নাগাদ একতলায় নেমে এসে অনুত্তমা তার দাদুকে বলে, সে বিষ খেয়েছে। এর পরেই অনুত্তমার মা তাকে বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়।

আরও পড়ুনঃ বিজেপির ‘রথ যাত্রা’র অনুমতি দিল না মমতা প্রশাসন

সেখানেই মৃত্যু হয় তার। মারা যাওয়ার আগে অনুত্তমা তার মাকে জানায় যে, পায়েলও বিষ খেয়েছে। অনুত্তমার ঘর থেকেই পরে পায়েলের মরদেহ উদ্ধার হয়। অনুত্তমার দাবি অনুযায়ী, আগে পায়েল বিষ খায়, তার পরে সে। কিন্তু কেন তারা বিষ খেল, তা অনুত্তমা জানায়নি বলেই দাবি তার মায়ের।

আরও পড়ুনঃ শুধু দিনে নয় দার্জিলিংয়ের ঐতিহ্যের টয় ট্রেন এবার সন্ধ্যাবেলাতেও

অনুত্তমা মণ্ডল শান্তিনিকেতন বিএড কলেজে এবং পায়েল ঘোষ আমোদপুর কচুইঘাটা বিএড কলেজে পড়াশোনা করত। তাদের দুজনেরই বাবা কলকাতা পুলিশে একই থানায় কর্মরত।

এক ঘরে দুই বান্ধবীর রহস্য মৃত্যু নিয়ে তদন্তে পুলিশ/The News বাংলা
এক ঘরে দুই বান্ধবীর রহস্য মৃত্যু নিয়ে তদন্তে পুলিশ/The News বাংলা

পরিবার সূত্রে জানা গিয়েছে, একটি শিক্ষামূলক ভ্রমণে যাওয়ার কথা ছিল তাদের। কিন্তু দুই পরিবারের তরফেই আপত্তি করা হয় বলে জানা গিয়েছে। মেয়ে বড় হয়ে যাওয়ায় তাদের একা না ছাড়ার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল বলে দুই পরিবার সূত্রে খবর।

সেই কারনেই কি দুজনে এইভাবে নিজেদের শেষ করে দিল? তবে অস্বাভাবিক মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। দুজনের মৃত্যু প্রকৃত কারণ কী, তা ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাবার পরই জানা যাবে বলে মনে করছে পুলিশ।

আরও পড়ুন: ‘অশিক্ষিত রাজনীতিবিদ’ কলঙ্ক ঘোচাতে বুড়ো বয়সে মাধ্যমিকে

অন্য একটি সূত্রে জানা গেছে, পায়েল ঘোষের সঙ্গে একটি ছেলের প্রেমের সম্পর্ক ছিল। পায়েলের পরিবার এই সম্পর্ক মেনে নেয়নি। সেটাই যদি পায়েলের আত্মহত্যার কারণ হয়, তাহলে অনুত্তমা কেন আত্মহত্যা করল, সেটা পরিষ্কার নয়। দেহ দুটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

আরও পড়ুনঃ শহীদ জওয়ানকে সম্মান নয়, সেনাকে পাথর ছুঁড়ে দেশদ্রোহীরাই ভারতে ‘নায়ক’

পরিবার ও প্রতিবেশীদের সূত্রে জানা গিয়েছে, দিন চারেক আগে দুই বান্ধবীর মধ্যে কথা বন্ধ হয়ে গিয়েছিল। এরপর রবিবার দুজনকে একসঙ্গে দেখতে পাওয়া যায়। এটা নিয়েও দুই পরিবার ও প্রতিবেশীদের মধ্যে দুই বান্ধবীর মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

আরও পড়ুনঃ ডন ব্র্যাডম্যানের ঠিক পরেই ‘রানমেশিন’ বিরাট কোহলি

কেন দুজনের মধ্যে কথা বন্ধ হয়েছিল তারও তদন্ত শুরু করেছে পুলিশ। মৃত্যুর পিছনে শিক্ষামূলক ভ্রমণে যেতে না দেওয়ার কারণ কতটা দায়ী, তা জানতে শিক্ষক-শিক্ষিকা ও বন্ধুদের সঙ্গে কথা বলছে পুলিশ। দুই বান্ধবীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া।

পড়ুন হাড়হিম করা অদ্ভুত সত্য গল্প

পড়ুন প্রথম পর্বঃ পৃথিবী এগোলেও তান্ত্রিকের কালো জাদু টোনায় ডুবে আফ্রিকা

পড়ুন দ্বিতীয় পর্বঃ পৃথিবী এগোলেও তান্ত্রিকের কালো জাদু টোনায় ডুবে আফ্রিকা

পড়ুন তৃতীয় ও শেষ পর্বঃ পৃথিবী এগোলেও তান্ত্রিকের কালো জাদু টোনায় ডুবে আফ্রিকা

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন