মহিলা লাঞ্ছনাকারীদের মাথায় তুলছে কংগ্রেস, বিষ্ফোরক কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা

290
মহিলা লাঞ্চনাকারীদের মাথায় তুলছে কংগ্রেস, বিষ্ফোরক প্রিয়াঙ্কা/The News বাংলা
মহিলা লাঞ্চনাকারীদের মাথায় তুলছে কংগ্রেস, বিষ্ফোরক প্রিয়াঙ্কা
Simple Custom Content Adder

দলে মাথায় উঠে গুরুত্ব পাচ্ছেন মহিলাদের অসম্মান করা ব্যক্তিরাই, কংগ্রেসের প্রথম সারির নেত্রী প্রিয়াঙ্কা চতুর্বেদীর এই অভিযোগের পরেই হতচকিত কংগ্রেস সহ রাজনৈতিক মহল। দলেরই কিছু সদস্যদের ওপর অভিযোগ তুলে ট্যুইট করেন প্রিয়াঙ্কা। আর প্রিয়াঙ্কার এই বক্তব্য শুনে হতবাক হয়ে যায় কংগ্রেস। হতবাক হয়ে গেছে রাজনৈতিক মহলও।

আরও পড়ুনঃ ফিরদৌসের পর গাজী নূরকে বাংলাদেশ ফেরত পাঠাল ভারত সরকার

ট্যুইটে প্রিয়াঙ্কা চতুর্বেদী জানান, লুম্পেনরা আজকাল দলে বেশি অগ্রাধিকার পাচ্ছেন, কিন্তু যারা সব সময় দলের জন্য পরিশ্রম করছেন, তারা তাদের পরিশ্রমের প্রতিদান পাচ্ছেন না। দলের যারা তাকে হেনস্থা করেছিল, আজ তারাই দলের কাছে বেশি গুরুত্বপূর্ণ বলে তিনি ক্ষোভ প্রকাশ করেন। আর এই টুইটের পরেই শোরগোল পরে গেছে কংগ্রেস দলের অন্দরে। আর এটাকেই রাজনৈতিক ইস্যু করেছে বিজেপি।

আরও পড়ুনঃ রিভালবার নিয়ে বুথে ঢুকে ভোট দেওয়ায় সঞ্জয় দত্তকে শোকজ করল নির্বাচন কমিশন

উল্লেখ্য, কিছুদিন আগেই উত্তরপ্রদেশের মথুরায় গিয়ে দলেরই কিছু নেতার দ্বারা লাঞ্চনার শিকার হন কংগ্রেসের মুখপাত্র প্রিয়াঙ্কা চতুর্বেদী। তারপর তাদের বিরুদ্ধে দলের হাইকমান্ডের কাছে অভিযোগ জানান তিনি। অভিযোগের তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয় দল। সাময়িকভাবে দল থেকে তাদের বরখাস্ত করা হয়। কিন্তু পরে তারাই আবার দলের মাথাতে বসে। এই নিয়েই টুইট করে ক্ষোভ প্রকাশ করেছেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা।

আরও পড়ুনঃ পয়সা দিয়ে আনা হয় সেলিব্রিটিদের, বিদেশি অভিনেতা প্রসঙ্গে বেফাঁস কল্যাণ

কিন্তু কিছুদিন অতিক্রান্ত হতেই প্রিয়াঙ্কাকে লাঞ্ছলাকারী নেতারা ফের নিজের মূর্তি ধারন করেন। বরখাস্ত নেতারা বহাল তবিয়তে পুনরায় দলের কাজে অংশগ্রহণ করেন, আর তাতেই বেজায় অসন্তুষ্ট হয়েছেন প্রিয়াঙ্কা চতুর্বেদী। কংগ্রেসের তরফে জানা গেছে, অভিযুক্ত ব্যক্তিরা দলের কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন এবং তারা কংগ্রেস নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার ঘনিষ্ঠ। উত্তরপ্রদেশে নির্বাচনে দেখভালের দায়িত্ব পেয়েছেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। তাই অভিযুক্তদের তিনি পুনরায় নিয়োগের ব্যবস্থা করেন।

আরও পড়ুনঃ চোপড়া বাস স্টান্ডে বাইক বাহিনীর হাতে আক্রান্ত ভোটাররা

কিছুদিন আগেই প্রিয়াঙ্কা বিজেপি নেত্রী স্মৃতি ইরানীর শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলে বিতর্কিত মন্তব্য করেছিলেন। আর এবার নিজেরই দলের বিরুদ্ধে বোমা ফাটালেন তিনি। ভোট চলাকালীন সময়ে এই ধরনের অভিযোগ স্বাভাবিকভাবেই কংগ্রেসের পক্ষে যথেষ্ট অস্বস্তির কারণ। অস্বস্তিকর বলে মনে করছে রাজনৈতিক বিশেষজ্ঞরাও।

আরও পড়ুনঃ ইসলামপুরে ছাপ্পা ভোট রুখলেন মহম্মদ সেলিম, রাগে গাড়িতে ভাংচুর দুষ্কৃতীদের
আরও পড়ুনঃ পুরুলিয়ায় আবার বিজেপি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন