প্রিয়াঙ্কার অযোধ্যা ভ্রমন রাজনৈতিক গিমিক, ভোটে লাভ হবে না বললেন আনসারী

424
প্রিয়াঙ্কার অযোধ্যা ভ্রমন রাজনৈতিক গিমিক, ভোটে লাভ হবে না বললেন আনসারী/The News বাংলা
প্রিয়াঙ্কার অযোধ্যা ভ্রমন রাজনৈতিক গিমিক, ভোটে লাভ হবে না বললেন আনসারী/The News বাংলা

প্রিয়াঙ্কার অযোধ্যা ভ্রমন রাজনৈতিক গিমিক, ভোটে লাভ হবে না বললেন ইকবাল আনসারী। কংগ্রেসকে এই সফর নিয়ে তুলধোনা করেন তিনি। তবে এই সমালোচনা উড়িয়ে দিয়েছে কংগ্রেস।

আরও পড়ুনঃ লোকসভা নির্বাচনে বাংলায় বিপুল উত্থান পদ্মের, ইঙ্গিত সমীক্ষায়

এবার অযোধ্যা ভ্রমন নিয়ে প্রিয়াঙ্কা গান্ধীকে কটাক্ষ করলেন বাবরী মসজিদ মামলার পিটিশনার ইকবাল আনসারী। কংগ্রেস ৬০ বছর ক্ষমতায় থেকেও অযোধ্যা মামলার সমাধান করেননি বলে তিনি জানান। উল্টে মন্দির মসজিদ সমস্যা তৈরি করে সাম্প্রদায়িক বিভেদ তৈরির জন্য কংগ্রেসকে দায়ী করেন। আর এরপরেই প্রিয়াঙ্কাকে একহাত নেন তিনি।

আরও পড়ুনঃ কেন্দ্রীয় বাহিনী নিয়ে মমতা ও রাজনাথের স্বরাষ্ট্র দফতরের চরম সংঘাত

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি জানান, কংগ্রেস তাদের আমলে সমস্যা সমাধানের কোনও চেষ্টাই করেনি। উল্টে কংগ্রেস সরকারের পদক্ষেপের অভাবে অযোধ্যা উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছিল। প্রিয়াঙ্কার অযোধ্যায় ভ্রমন নিয়ে তিনি বলেন, “এতে কংগ্রেসের কোনো লাভ হবে না”। এমনকি অযোধ্যার মুসলিমরাও কংগ্রেসকে ভোট দেবে না বলে তিনি জানান।

আরও পড়ুনঃ মোদীকে পুনরায় নির্বাচিত না করলে দেশ সংকটে পড়বে, মন্তব্য হেমা মালিনীর

তিনি বলেন, “কংগ্রেস এখানে শিল্প, পরিকাঠামো, কর্মসংস্থানের ব্যবস্থা না করে একটা হিন্দু মুসলিম সমস্যা উপহার দিয়েছে অযোধ্যাবাসীকে, যার ক্ষত বহন করে চলেছে দুই সম্প্রদায়”। কংগ্রেস ইচ্ছাকৃতভাবেই রাম মন্দির ও বাবরি মসজিদ সংক্রান্ত সমস্যার কোনও সমাধান এতদিন করেনি বলে তিনি জানান।

আরও পড়ুনঃ মোদীর ব্রিগেড সভার অনুমতি নির্বাচন কমিশনে পাঠিয়ে দিল সেনা

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রশংসা করে আনসারী বলেন, বিজেপি সরকারের সময় অযোধ্যায় অনেক পরিবর্তন হয়েছে, এখন আগের চেয়ে অনেক ভালো আছেন অযোধ্যাবাসী। মুখ্যমন্ত্রী প্রায়ই অযোধ্যায় এসে তাদের খোঁজ খবর নেন বলে মুখ্যমন্ত্রীর প্রশংসা করেন তিনি।

আরও পড়ুনঃ ২৩ মে নয়, ভোটের ফল পিছতে পারে আরও ৬ দিন জানাল নির্বাচন কমিশন

বিজেপির সাথে পূর্বতন ক্ষমতাসীন সমাজবাদী পার্টিরও প্রশংসা করেন তিনি। এই দুই দল তাদের উন্নয়নের লক্ষ্যে কাজ করেছে বলে তিনি জানান, সাথে কংগ্রেসকে তুলোধুনো করেন তাদের উন্নয়ন বিরোধী অবস্থানের জন্য।

আরও পড়ুনঃ মদ বিক্রিতে ১০ হাজার কোটি টাকার সর্বকালিন রেকর্ড গড়ল মা মাটি মানুষের সরকার

এর সাথেই আসন্ন নির্বাচনের পরিপ্রেক্ষিতে তিনি বলেন, এখন মানুষ এখন সচেতন। তারা কংগ্রেসের লোক দেখানো বক্তব্যে বিশ্বাস করে না। হিন্দুরা তো বটেই, অযোধ্যার মুসলিমদের ভোটও কংগ্রেসের ঝুলিতে যাবে না বলে তিনি জানান।

আরও পড়ুনঃ দাঙ্গায় মদত দেওয়ার অভিযোগে হার্দিকের নির্বাচনে লড়তে নিষেধাজ্ঞা গুজরাট হাইকোর্টের

তবে ইকবাল আনসারীর এই মন্তব্য উড়িয়ে দিয়েছে কংগ্রেস। ইকবাল আনসারী বিজেপির শেখান কথাই বলছে বলে জানান হয়েছে কংগ্রেসের তরফ থেকে। তবে সব মিলিয়ে প্রিয়াঙ্কার অযোধ্যা সফর নিয়ে চলছে বাক বিতণ্ডার খেলা।

আরও পড়ুনঃ পাক জঙ্গিদের সাহায্যকারি দেশের বিশ্বাসঘাতকদের খুঁজতে ৮ সদ্যসের গোয়েন্দা দল

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন