সরকারি সম্পত্তি নিজের নামে করেছেন তৃণমূল কাউন্সিলররা, অকপট মমতা

1561
সরকারি সম্পত্তি নিজের নামে করেছেন কাউন্সিলররা, অকপট মমতা/The News বাংলা
সরকারি সম্পত্তি নিজের নামে করেছেন কাউন্সিলররা, অকপট মমতা/The News বাংলা

নজরুল মঞ্চে নিজের দলের কাউন্সিলরদের সচেতন করলেন; দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সরকারি সম্পত্তি নিজের নামে করেছেন কাউন্সিলররা; নিজের দলের কাউন্সিলরদের বিরুদ্ধেই বিস্ফোরক অভিযোগ করলেন তৃণমূল নেত্রী মমতা। এদের কাউকেই ছাড়া হবে না; বলে পরিষ্কার জানিয়ে দেন মমতা।

ভোটে হারের কারণ খুঁজতে ও রাজ্য জুড়ে দলের কাউন্সিলরদের সচেতন করতে; সোমবার নজরুল মঞ্চে কাউন্সিলরদের ডাকেন তৃণমূল নেত্রী মমতা। সেখানেই নিজের দলের কাউন্সিলরদের দুর্নীতির বিরুদ্ধেই; এবার মুখ খুললেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুনঃ লোকসভা শুরু, আশঙ্কা সত্যি করে গরহাজির মিমি ও নুসরাত

পুর ও নগর উন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিমকে সমস্ত অভিযোগের তদন্ত করতে নির্দেশ দিলেন মমতা। দুর্নীতিবাজ কাউকেই ছাড়া হবে না; পরিষ্কার জানিয়ে দিলেন তিনি। চুরি করে দলবদল করলেও পার পাওয়া যাবে না; বলেই জানিয়ে দেন মমতা।

আরও পড়ুনঃ কাশ্মীরে ফের সন্ত্রাসবাদী হামলা, ভারতীয় সেনার হাতে নিকেশ তিন জঙ্গি

মমতা কাউন্সিলরদের বৈঠকে জানান; “সরকারি সম্পত্তি অনেকে নিজের নামে করেছেন; তাদের ক্ষমা করা হবে না”। কাউন্সিলরদের জন্য দলের বদনাম হচ্ছে; বলেই পরিষ্কার জানিয়ে দেন মমতা। ভোটে হারার জন্য; কাউন্সিলরদের দায়ি করেন তিনি। কাউন্সিলরদের দুর্নীতির জন্যই; ভোটে দলের হার হয়েছে; পরিষ্কার জানিয়ে দেন মমতা।

আরও পড়ুনঃ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ফের পাকিস্তানের বিরুদ্ধে সার্জিক্যাল স্ট্রাইক

এদিন নজরুল মঞ্চে দলের কাউন্সিলরদের বৈঠকে ডাকেন মমতা। ছিলেন রাজ্যের বিভিন্ন পুরসভার তৃণমূল কাউন্সিলররা। সেখানে কাউন্সিলরদের সচেতন করার পাশাপাশি ২১ জুলাই এর স্লোগান ও ঠিক করে দেন তিনি। এবার ২১ শে জুলাইয়ের স্লোগান, “ইভিএম নয়, ব্যালট চাই”।

তবে এদিন যে ভাষায় নিজের দলের কাউন্সিলরদের ধমকান মমতা; তাতে রাজনৈতিক মহল মনে করছে আরও অনেক আগেই দলের কাউন্সিলরদের সচেতন করা উচিত ছিল মমতার। তবে এবার কড়া হাতে যে দলের হাল ধরছেন মমতা; সেটা সোমবারের নজরুল মঞ্চের বৈঠকের পর পরিষ্কার।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন