বিরোধী এজেন্টকে ভাগাতে শুন্যে গুলি শাসকের, এলাকায় আতঙ্ক

259
বিরোধী এজেন্টকে ভাগাতে শুন্যে গুলি শাসকের, এলাকায় আতঙ্ক/The News বাংলা
বিরোধী এজেন্টকে ভাগাতে শুন্যে গুলি শাসকের, এলাকায় আতঙ্ক/The News বাংলা (প্রতীকী ছবি)
Simple Custom Content Adder

মুর্শিদাবাদের ডোমকলের হরিহরপাড়ার কুমরিপুরে শুন্যে গুলি চালিয়ে কংগ্রেস এজেন্টকে বুথ থেকে ভাগিয়ে দিল তৃণমূল। ১০৫ নম্বর বুথে এই ঘটনা ঘটে। তৃণমূলের বিরুদ্ধে গুলি চালাবার অভিযোগ করেছে কংগ্রেসের। তবে সব অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল।

ডোমকলের হরিহরপাড়ার কুমরিপুরে ১০৫ নম্বর বুথে ভোট শুরু হবার পর গুলি চলে। গুলি করা হয় কংগ্রেস এজেন্টকে লক্ষ্য করে। অন্যদিকে হরিহরপাড়ার শহরবাসা ১২৭ নং বুথেও সিপিএম ও কংগ্রেসের এজেন্টদের বুথে ঢুকতে দেওয়া হয়নি বলেই অভিযোগ। জলঙ্গি খয়রামারীতে ১৬৮ ও ১৬৯ দুটো বুথেও কংগ্রেসের এজেন্টদের মেরে বের করে দেবার অভিযোগ ওঠে।

আরও পড়ুনঃ এই বুথটা আমার, এখানে এত পুলিশ কেন, রাজ্য পুলিশকেই শাসানি তৃণমূল বিধায়কের

দেশ জুড়ে শুরু চলছে তৃতীয় দফার ভোট। আর বাংলায় ভোট শুরুতেই বোমা হামলা বুথের কাছে। বুথের কাছেই বোমা ফেটে গুরুতর আহত তৃণমূল কাউন্সিলর এর স্বামী। ঘটনাস্থল মুর্শিদাবাদের ডোমকলের মানিকনগর। মানিকনগরের একটি বুথের কাছেই বোমা বিস্ফোরণ ঘটে বলেই অভিযোগ তৃণমূলের। গুরুতর আহত হয়েছেন ডোমকল পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহানারা আনসারির স্বামী তুজাম্মেল আনসারি। বোমা মারা হয় তাঁকে লক্ষ্য করে।

আরও পড়ুনঃ ডোমকলের মোমিনপুরে তৃণমূলের হামলায় দুই মহিলা বিজেপি সমর্থক গুরুতর আহত

মুর্শিদাবাদের ডোমকল পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল নেতা তুজাম্মেল আনসারিকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁকে প্রচণ্ড মারধর করা হয়েছে। তারপর বোমা মারা হয় বলে অভিযোগ। তৃণমূল অভিযোগের আঙুল তুলেছে সিপিএম আশ্রিত দুষ্কৃতীদের দিকে। অভিযোগ উড়িয়ে দিয়েছে সিপিএম। উল্টে তারা তৃণমূলের বিরুদ্ধে বুথ দখলের অভিযোগ এনেছে।

আরও পড়ুনঃ মঙ্গলবার তৃতীয় দফার ভোট, কেন্দ্রীয় বাহিনী দিয়ে ঘিরে ভোট হবে বাংলায়

এরপরেই ডোমকলের কুমরিপুরে ১০৫ নম্বর বুথে গুলি চালিয়ে কংগ্রেস এজেন্টকে বুথ থেকে ভাগিয়ে দেবার অভিযোগ উঠল। সবমিলিয়ে উত্তপ্ত ডোমকল। বিশাল পুলিশ বাহিনী ছুটে গেছে এলাকায়। ভোট শুরুতেই এই অশান্তি ও বোমা বিস্ফোরণের ঘটনায় ভোটারদের মধ্যে আতঙ্ক ছড়ায়। ভোটাররা জানিয়েছেন, ভোট শুরু হবার ১০ মিনিট আগেই দুই দল দুষ্কৃতীর মধ্যে লাঠি, বোমা, অস্ত্র নিয়ে মারপিট চলে। সেখানেই ওই তৃণমূল নেতাকে মারধর করা হয়। বুথের ৩০০ মিটারের মধ্যেই ওই তৃণমূল নেতাকে মারধর করা হয় বলেই অভিযোগ।

আরও পড়ুনঃ বাংলায় নিজের কেন্দ্রেই বিজেপিকে ভোট দেবার অবাক করা আবেদন কংগ্রেস প্রার্থীর

এই ঘটনায় তৃণমূল ও সিপিএম একে অপরের দিকে আঙুল তুলেছে। তবে ভোট শুরু আগেই এই ঘটনায় উত্তপ্ত গোটা ডোমকল। তৃণমূল নেতা তুজাম্মেল আনসারিকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিশাল বাহিনী ঘটনাস্থলে। অন্যদিকে কুমরিপুরে গুলি চালিয়ে কংগ্রেস এজেন্টকে বুথ থেকে ভাগিয়ে দেবার ঘটনা দেখছে নির্বাচন কমিশন।

আরও পড়ুনঃ নিরাপত্তায় বুড়ো আঙুল, দ্বিতীয় হুগলী সেতুতে বাইক দাঁড় করিয়ে আড্ডা, দেদার ভিডিও

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন