নিজের স্ত্রী ও সোনা কাণ্ডে মুখ খুললেন অভিষেক

437
নিজের স্ত্রী আর সোনা কাণ্ডে মুখ খুললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়/The News বাংলা
নিজের স্ত্রী আর সোনা কাণ্ডে মুখ খুললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়/The News বাংলা
Simple Custom Content Adder

সোনা কান্ডে ফের সরগরম রাজ্য রাজনীতি। থাইল্যান্ড থেকে ফেরার সময় সঙ্গে এনেছিলেন ২ কেজি সোনা। এমনই অভিযোগ তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর বিরুদ্ধে। আর তারই প্রতিবাদে রবিবার সাংবাদিক সম্মেলন করে সরব হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর স্ত্রীকে নিয়ে বিরোধী বিজেপি, সিপিএম ও কংগ্রেস চক্রান্ত করছে বলে পরিষ্কার জানিয়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায় এর পর তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড। তাঁর স্ত্রী কোন সোনা নিয়ে আসেননি বলে পরিষ্কার জানিয়ে দিয়েছেন অভিষেক।

আরও পড়ুনঃ ধামাচাপার দেওয়ার চেষ্টা বিফলে, অভিষেকের স্ত্রীর বিরুদ্ধে এফআইআর শুল্ক দফতরের

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করতে চলেছে শুল্ক দপ্তর বা কাস্টমস। সরকারি কর্মীদের কাজে বাধা ও হুমকি দেওয়ার মতো অভিযোগ নথিবদ্ধ করা হবে বলে জানা গিয়েছে। কিন্তু এয়ারপোর্ট থানা এই অভিযোগ নিতে অস্বীকার করেছে বলেই জানা গেছে। অন্যদিকে এয়ারপোর্ট থানাতে শুল্ক দফতরের অফিসারদের বিরুদ্ধেই পাল্টা হেনস্থার অভিযোগ করেছেন তৃণমূল নেতার স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়। আর এই নিয়েই এবার মুখ খুললেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুনঃ ভোট প্রচারে বাংলায় মোদী, ব্রিগেড থেকেই দেবেন ভোট জেতার মন্ত্র

প্রথমেই তিনি উল্লেখ করেন, তার এই সাংবাদিক সম্মেলনের সঙ্গে দলিয় যোগ নেই। তার স্ত্রীকে হেনস্থা করা হচ্ছে বলেই তিনি প্রতিবাদে সরব হয়েছেন। এই ঘটনায় তিনি রাজনৈতিক চক্রান্তের অভিযোগ তুলে দিল্লির দিকে আঙুল তুলেছেন। রাজনৈতিক ভাবে তৃণমূলের মোকাবিলা না করতে পেরে সিপিএম, কংগ্রেস, বিজেপি মিলে ব্যক্তি আক্রমণের পথ বেছে নিয়েছে বলে তিনি কটাক্ষ করেন। তিনি এই চক্রান্ত নিয়ে পাঁচটি প্রশ্ন তুলেছেন।

আরও পড়ুনঃ ভোটের গানে বিপাকে বাবুল, কমিশনের হাতে টুইট অস্ত্র

গতকাল শনিবার বেশ কিছু জাতীয় সংবাদমাধ্যমের এই সংক্রান্ত রিপোর্ট প্রকাশিত হয়। অভিষেক প্রশ্ন তোলেন কাস্টমস এফআইআর করার আগেই সংবাদমাধ্যমের কাছে এফআইআরের কপি পৌঁছে যাচ্ছে কিভাবে? এখানেই তিনি এই ঘটনায় কেন্দ্রের হাত দেখছেন। অভিষেক বলেন, যদি তার স্ত্রীর কাছে ২ কেজি সোনা থেকে থাকে, তবে কাস্টমস সেই সোনা বাজেয়াপ্ত করেনি কেন? আর রাজ্য পুলিশ যদি কাস্টমসের কাজে বাধা দিয়েই থাকে, তবে তারা সিআইএসএফের সাহায্য নেয়নি কেন?

আরও পড়ুনঃ লোকসভা রিপোর্টে গত ৫ বছরে তৃণমূল সাংসদদের পারফরম্যান্স লজ্জাজনক

অভিষেক বন্দ্যোপাধ্যায় চ্যালেঞ্জ জানিয়ে বলেন, যদি সিসিটিভি ফুটেজ দেখিয়ে এই ঘটনার প্রমাণ দেওয়া যায়, তবে তিনি রাজনীতি ছেড়ে দেবেন। অমিত শাহকে এক হাত নিয়ে তিনি বলেন, একমাত্র তিনিই অমিত শাহের বিরুদ্ধে মামলা করেছিলেন বলেই এখন অভিষেকের বিরুদ্ধে পাল্টা ব্যক্তি আক্রমণের পথ ধরেছে বিজেপি।

আরও পড়ুনঃ ৪৮ ঘণ্টা পর ৬০ ফুট গভীর গর্ত থেকে শিশুকে উদ্ধার করে কামাল ভারতীয় সেনার

১৫-১৬ তারিখের ঘটনায় শুল্ক দফতর কেন ২২ তারিখে এফআইআর করতে গেল? প্রশ্ন উঠেছে তা নিয়েও। কেন সেই সময় শুল্ক দফতরের তরফ থেকে বিনা অভিযোগে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে ছেড়ে দেওয়া হয়? কেন বেআইনি সোনার অভিযোগ কোথাও করা হল না? কেন ওই বেআইনি সোনা বাজেয়াপ্ত করা হল না? অনেক প্রশ্নেরই এখনও উত্তর নেই। আর সেই প্রশ্নগুলিই তুলেছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুনঃ নির্বাচন কমিশনের নতুন অ্যাপ সি ভিজিল, জনতার অভিযোগে ১০০ মিনিটের মধ্যে ব্যবস্থা

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন