উত্তপ্ত ইলামবাজার, বিজেপি অফিস ভাংচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

267
উত্তপ্ত ইলামবাজার বিজেপি অফিস ভাংচুরের অভিযোগে তৃণমূলের বিরুদ্ধে/The News বাংলা
উত্তপ্ত ইলামবাজার বিজেপি অফিস ভাংচুরের অভিযোগে তৃণমূলের বিরুদ্ধে/The News বাংলা
Simple Custom Content Adder

ইলামবাজারে চতুর্থ দফার নির্বাচনের মুখে উত্তেজনার পারদ আরও বাড়তে শুরু করেছে। আক্রমণ- প্রতি আক্রমণ; হামলা- পাল্টা হামলার খবর প্রতি মুহূর্তে আসছে। এরই মধ্যে শনিবার সকালে বিজেপির দলীয় অফিসে হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে বীরভূমের ইলামবাজারে। আজ সকালে ইলামবাজারে তৃণমূলের একটি বড় মিছিল অনুষ্ঠিত হবার কথা হয়। সেই মতো মিছিল বেরও হয়। কিন্তু মিছিল শুরু হবার পরেই শুরু হয় গন্ডগোল। মিছিলটি একটি বিজেপির দলীয় অফিসের পাশ দিয়ে যাবার সময় সেই অফিসে ভাংচুর চালানো এবং বিজেপি কর্মী সমর্থকদের ওপর অত্যাচার চালানো হয় বলেও অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

আরও পড়ুনঃ শীঘ্রই আসছি ইনশাল্লাহ, বাংলায় পোস্টার ভয়ঙ্কর ইসলামিক স্টেটের

স্থানীয়রা জানিয়েছেন, শনিবার ইলামবাজারে মহামিছিলের আয়োজন করে তৃণমূল। মিছিলটি ওই এলাকারই বিজেপির দলীয় অফিসের সামনে আসার পর তৃণমূলের মিছিল থেকে কিছু উত্তেজিত জনতা অফিসে ঢুকে লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়। বিজেপি সমর্থক ও কর্মীরা এগিয়ে এলে তাদেরও মারধর করা হয়।

আরও পড়ুনঃ টার্গেট মুর্শিদাবাদ, অধীরকে হারাতে বহরমপুরে ইমামদের নিয়ে সভা শুভেন্দুর

ইতিমধ্যেই ঘটনাটি নিয়ে স্থানীয় থানায় জানানো হয়েছে এবং নির্বাচন কমিশনের কাছে অভিযোগ দায়ের করেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। বিজেপির দাবি, তৃণমূলের পা থেকে মাটি সরে যাচ্ছে, তাই দিশেহারা হয়ে তারা আক্রমণ করছে বিজেপি অফিসে৷ তৃণমূলের তরফে এই ঘটনার দায় স্বীকার করা হয়নি৷ উল্টে সহানুভূতি আদায় করতে বিজেপি কর্মীরা নিজেরাই নিজেদের অফিসে ভাংচুর করেছে বলে তৃণমূলের তরফে জানানো হয়েছে।

আরও পড়ুনঃ বিজেপি রাজ্যে ক্ষমতায় এলে টুপি পরতে দেবে না, বিতর্কিত মন্তব্য ফিরহাদের

তৃণমূলের তরফ থেকে একটি মিছিলের আয়োজন করা হয়েছিল ইলামবাজারে। এই মিছিল শেষ হওয়ার আগেই পার্টি অফিসে হামলা করে তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা। অভিযোগ ব্যাপক ভাঙচুর চালানো হয় ইলামবাজারে বিজেপির পার্টি অফিসে।

আরও পড়ুনঃ নুড়ি পাথর ভরা মাটির মিষ্টি খাইয়ে মোদীর দাঁত ভাঙবেন, মন্তব্য মুখ্যমন্ত্রী মমতার

বিজেপির তরফ থেকে অভিযোগ করা হয়েছে, তৃণমূলের মিছিল থেকে বেশ কিছু কর্মী সমর্থক উৎসাহী ভাবে ছুটে আসে পার্টি অফিসের দিকে। তারপর তারা পার্টি অফিসে ভাঙচুর চালায়। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে ইলামবাজার থানা পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনী।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন