ষষ্ঠ দফা ভোটের মধ্যেই রহস্যজনক মৃত্যু ২ রাজনৈতিক কর্মীর, বিজেপি তৃণমূল সংঘর্ষ

426
ষষ্ঠ দফায় বাংলায় ভোটের বলি ২ রাজনৈতিক কর্মী, বিজেপি তৃণমূল সংঘর্ষ/The News বাংলা
ষষ্ঠ দফায় বাংলায় ভোটের বলি ২ রাজনৈতিক কর্মী, বিজেপি তৃণমূল সংঘর্ষ/The News বাংলা

ভোটের আগের রাতেই বিজেপি কর্মীকে; পিটিয়ে খুনের অভিযোগে উত্তপ্ত ঝাড়গ্রামের গোপীবল্লভপুর। নিহত বিজেপি কর্মীর নাম রামিন সিং। তিনি বিজেপির বুথ সভাপতি ছিলেন। ঘটনায় অভিযোগের তীর তৃণমূলের দিকে। যদিও অভিযোগ অস্বীকার তৃণমূলের।

যদিও এই অভিযোগ মানতে নারাজ পুলিশও। পুলিশ জানিয়েছে; মৃগী রোগী ছিলেন রামিন সিং। মৃগীতেই আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। এই দাবি তৃণমূলেরও। মৃগীতেই আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর; মন্তব্যের পর অবশ্য তদন্তে নেমেছে পুলিশ।

আরও পড়ুনঃ সাতসকালে ভোটের বুথে কেঁদে ফেললেন ভারতী, উড়ে গেল পায়ের নখ

ভোটের আগের রাতে উত্তপ্ত পূর্ব মেদিনীপুরে কাঁথিও। উদ্ধার তৃণমূল কর্মীর রক্তাক্ত দেহ। মৃতের নাম সুধাকর মাইতি। তিনি মারিশদার বাসিন্দা। তবে তৃণমূল নেতা ও রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী; নিজে এটিকে দুর্ঘটনা বলেছেন।

মারিশদা থানার গ্রামের বাসিন্দা সুধাকর মাইতি; শনিবার রাত সাড়ে ১১ টার পর বাড়ি থেকে বেরিয়ে যান। পরিবার সূত্রে জানা গিয়েছে; তিনি কাঁথি মহকুমা হাসপাতালে; এক অসুস্থ আত্মীয়কে দেখতে গিয়েছিলেন। তারপর থেকেই তাঁকে ফোনে পাওয়া যায়নি; তাঁর আর কোনও হদিস পাওয়া যাচ্ছিল না। দীর্ঘ সময় পেরিয়ে গেলেও তিনি বাড়ি না ফেরায়; পুলিশের দারস্থ হয় পরিবার।

আরও পড়ুনঃ ষষ্ঠ দফায় ১০০ শতাংশ বুথে থাকছে না কেন্দ্রীয় বাহিনী, প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ কমিশন

রাত দুটো নাগাদ পুলিশ সুধাকর মাইতিকে; রক্তাক্ত অবস্থায় কাঁথির অযোধ্যাপুর ও ফুলেশ্বরের মাঝে কালভার্ট-এর কাছ থেকে উদ্ধার করে। কাঁথি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে; তাকে মৃত বলে ঘোষণা করা হয়। সুধাকর মাইতি আগে বামফ্রন্টের সক্রিয় কর্মী থাকলেও; বর্তমানে তিনি ছিলেন তৃণমূল কর্মী। পরিবারের দাবি তাঁকে কেউ অতর্কিতে; পিছন থেকে হামলা করে খুন করেছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে এটাকে দুর্ঘটনা বলেছে পুলিশ।

এদিকে রাজনৈতিক সংঘর্ষের ঘটনায়; উত্তপ্ত হয়ে উঠল ভগবানপুর। অভিযোগ, বিজেপি কর্মীদের লক্ষ্য করে গুলি চালানো হয়। গুলিবিদ্ধ দুই বিজেপি কর্মীর নাম; অনন্ত গুছাইত(৫০) ও রণজিৎ মাইতি(২৮)৷ এখানেও অভিযোগের তীর তৃণমূল কংগ্রেসের দিকে। যদিও অভিযোগ অস্বীকার করেছে শাসক দল। দুই বিজেপি কর্মীর অবস্থা আশঙ্কাজনক। ষষ্ঠ দফার ভোটের; আগের রাতেই উত্তপ্ত হয়ে উঠল বাংলা।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন