যে সকল কারণে নারীরা আগ্রহী হয়ে পড়ছে পর্ণোগ্রাফির উপরে

2733
মহিলাদের মধ্যে কেন বেড়ে চলেছে পর্ণগ্রাফি দেখার প্রবণতা/The News বাংলা
মহিলাদের মধ্যে কেন বেড়ে চলেছে পর্ণগ্রাফি দেখার প্রবণতা/The News বাংলা

পর্ণগ্রাফি দেখার চাহিদা একটা সময় শুধু পুরুষদের মধ্যেই বেশী দেখা যেত; কিন্তু সমাজ যত আধুনিক হয়েছে; নারী পুরুষ সমানে ঘর ও বাইরের কাজ সামলেছে; ততই জটিল হয়েছে ব্যাক্তিগত জীবন।

এছাড়া ব্যাস্ত জীবনে একে অপরকে দেবার মত সময় সবারই জীবনে খুবই কম; সারাদিনের পরিশ্রমের পরে নিজের মত স্বাধীন জীবন যাপনে অভস্থ্য হয়ে পড়েছে বহু নারী।

নিজের মত স্বাধীন ভাবে সময় কাটাতে তারা বেছে নেয় শপিং বা সিনেমা; আর বাড়িতে থাকলে নেট জগতে আচ্ছন্ন থাকে তারা; আর সমীক্ষায় জানা গেছে মহিলাদের মধ্যে চরম ভাবে বেড়ে চলেছে পর্ণগ্রাফি দেখার প্রবনতা।

আরও পড়ুনঃ সুখী যৌন জীবনের কিছু সহজ সরল উপায় জেনে নিয়ে সুখে থাকুন

কিন্তু মহিলাদের মধ্যে এই পরিবর্তনের কারণ কি ? কেনই বা ১৬ থেকে ৪৫ বছরের মহিলাদের মধ্যে বাড়ছে পর্ণ দেখার প্রবণতা; আসুন জেনে নি কি বলছে সমীক্ষা।

যেসব কারণে নারীরা পর্ণোগ্রাফি দেখে

অনেক মহিলা মনে করে সঙ্গীর সাথে বিছানায় যাবার আত্মবিশ্বাসও বাড়িয়ে দেয় পর্ণ ফিল্ম; তবে বহু মহিলে বলেছেন; তাদের পুরুষ সঙ্গীরা একসাথে পর্ণফিল্ম দেখতে লজ্জা পায়; যে কারণে পর্নোগ্রাফিতে নারীদের বেশি আগ্রহ।

যারা পর্ণ ফিল্ম দেখেন সেই সব মহিলারা মনে করেন পর্ণফিল্ম দেখে সঙ্গীর সাথে তারা প্রতারণা করে না। বিশ্বাস ভঙ্গের কোনো কাজেই নাকি আগ্রহ বাড়ায় না পর্ণফিল্ম।

আরও পড়ুনঃ পুরুষত্বহীনতার চিকিৎসা বা শুক্রাণু বৃদ্ধির উপায়

পর্ণ ফ্লিম দেখা বেশিরভাগ মহিলাদের ধারনা পর্ণ ফ্লিম দেখলে তাদের মধ্যে হতাশা কাজ করে না; বেশিরভাগ মহিলা মনে করে পর্ণ ফ্লিম তাদের মনকে চাঙ্গা করে।

অনেক সময় দেখা গেছে মহিলারা পর্ণ ফ্লিম দেখে; তাদের বর্তমান ও প্রাক্তন সঙ্গীকে অনুভব করার জন্য; এতেই তারা বেশি আনন্দ পায়। বিচ্ছেদের হতাশা ভুলতেও অনেক মহিলা পর্ণগ্রাফির উপরে নির্ভর হয়ে পরেন।

আরও পড়ুনঃ যৌবন ধরে রাখতে এই ভেষজ পাতার জুড়ি নেই

বিশেষ কিছু ক্ষেত্রে দেখা গেছে ৫৭ শতাংশ মহিলারা একা একা পর্ণ ফ্লিম উপভোগ করতে আনন্দ পান; এক্ষেত্রে যাদের বয়স ১৮ থেকে ২৪ তারাই এগিয়ে আছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন