কর্মীর শ্লীলতাহানির প্রতিবাদে তৃণমূলের বিরুদ্ধে বিক্ষোভ বিজেপির, নেতৃত্বে অর্জুন

261
কর্মীর শ্লীলতাহানির প্রতিবাদে তৃণমূলের বিরুদ্ধে বিক্ষোভ বিজেপির, নেতৃত্বে অর্জুন/The News বাংলা
কর্মীর শ্লীলতাহানির প্রতিবাদে তৃণমূলের বিরুদ্ধে বিক্ষোভ বিজেপির, নেতৃত্বে অর্জুন/The News বাংলা
Simple Custom Content Adder

সপ্তাহের প্রথম দিন সোমবার অফিস টাইমে প্রায় এক ঘন্টা রেল অবরোধ জগদ্দলে । শিয়ালদহ শাখার মাইন লাইনে নাকাল অফিস যাত্রীরা। ফ্লেক্স লাগানো কে কেন্দ্র করে তৃণমূলের বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ এনে রেল অবরোধ করে বিজেপি। পাল্টা বিজেপির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে তৃণমূল।

আরও পড়ুনঃ নিজের স্ত্রী ও সোনা কাণ্ডে মুখ খুললেন অভিষেক

ফ্লেক্স লাগানোকে কেন্দ্র করে বিজেপি কর্মীকে শ্লীলতাহানির অভিযোগে রেল অবরোধ। এইদিন সকালে শিয়ালদহ শাখার মেইন লাইনে জগদ্দল-এ ১৯ নং রেল গেটের কাছে অবরোধে শামিল হন বিজেপির নেতা কর্মী ও সমর্থকরা। সূত্রের খবর, রবিবার ভাটপাড়ায় একটি ফ্লেক্স লাগানো কে কেন্দ্র করে গণ্ডগোলের সূত্রপাত ঘটে।

আরও পড়ুনঃ ধামাচাপার দেওয়ার চেষ্টা বিফলে, অভিষেকের স্ত্রীর বিরুদ্ধে এফআইআর শুল্ক দফতরের

স্থানীয় তৃণমূল কাউন্সিলর এর নেতৃত্বে ফ্লেক্স লাগাতে গেলে বিজেপি কর্মীদের সঙ্গে ধস্তাধস্তি হয়। বিজেপির এক মহিলা কর্মীকে তৃণমূল হেনস্থা করেছে বলে দাবি করে বিজেপি। তারই প্রতিবাদে রবিবার রাতে জগদ্দল থানা ঘেরাও করা হয়। সেখানে হাজির ছিলেন ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং। এরপরই সকালে রেল অবরোধ।

আরও পড়ুনঃ মুক্তির আগেই বিতর্কে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক

অবরোধে বেশ কিছুক্ষণ এর জন্য আটকে পরে শিয়ালদা জগদ্দল লাইনে সব ট্রেন। চরম অসুবিধার মধ্যে পড়েন নিত্যযাত্রী ও অফিস যাত্রীরা। পরে অবরোধ তুলে নেওয়া হয়। কিন্তু তাতেই সপ্তাহের শুরুতেই ট্রেন যোগাযোগ ব্যবস্থা বিপর্যস্ত হয়ে পড়ে। এইভাবেই দল পরিবর্তন করার পর, ভোট প্রচারে নিজের উপস্থিতি জানান দিলেন অর্জুন, বলছে রাজনৈতিক মহল।

আরও পড়ুনঃ নির্বাচন কমিশনের নতুন অ্যাপ সি ভিজিল, জনতার অভিযোগে ১০০ মিনিটের মধ্যে ব্যবস্থা

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন