মুক্তির আগেই বিতর্কে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক

9423
মুক্তির আগেই বিতর্কে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক/The News বাংলা
মুক্তির আগেই বিতর্কে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক/The News বাংলা
Simple Custom Content Adder

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিকের ট্রেলার মুক্তি পেতে না পেতেই শুরু হয়েছে বিতর্ক। পোস্টারে গীতিকার এর নামের জায়গায় নাম উঠেছে জাভেদ আখতারের। আর এখানেই অবাক হবার পালা। কারণ যে জাভেদ আখতার বিভিন্ন সময় বিভিন্ন ভাবে বিজেপি সরকার ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিপক্ষে কথা বলেছেন তিনি কি করে ওই ছবির জন্য গান লিখলেন এই প্রশ্ন সবার মনে উঠছে।

আরও পড়ুনঃ দীপিকা কি গর্ভবতী? রণবীরের সন্তানের মা হবেন দীপিকা?

যদিও প্রবীণ গীতিকার নিজেও অত্যন্ত অবাক হয়েছেন নিজেই। এমনকি তিনি নিজের ট্যুইটারে লিখেছেন, ‘আমি স্তম্ভিত ছবির পোস্টারে আমার নাম দেখতে পেয়ে। একটা গানও লিখিনি ছবির জন্য।

আরও পড়ুনঃ বলিউডে নতুন যুগের তারকারা কত পারিশ্রমিক পান

আইনজীবী তথা অ্যাক্টিভিস্ট প্রশান্ত ভূষণ জাভেদ আখতারকে সমর্থন করে একে ‘অবমাননাকর’ বলে উল্লেখ করেছেন।

আরও পড়ুনঃ যৌনতা কেন্দ্রিক বিনোদনের জন্য বিশ্বের সেরা ২০ টি ঠিকানা

পি এম নরেন্দ্র মোদী সিনেমার ট্রেলারের শেষে গীতিকার হিসেবে জাভেদ আখতারের নামের পাশাপাশি, সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের প্রধান এবং খ্যাতনামা গীতিকার প্রসুন যোশী, সমীর ও অন্যদেরও নাম রয়েছে।

আরও পড়ুনঃ ‘বাঘের সঙ্গে অভিনয় করাটাই ছিল জীবনের সেরা চ্যালেঞ্জ’

সিনেমার বায়োপিক এর যে অংশে জাভেদ আখতারের নাম দেখানো হচ্ছে সেটি শেয়ার করে জাভেদ আখতার লিখেছেন, নিজের নাম দেখে তিনি ‘শকড’ হয়ে গিয়েছেন।

আরও পড়ুন: বিশ্বে আলোড়ন ফেলে চুমু খেতে রাজি সোফিয়া

ইতিমধ্যে জাভেদ আখতারের টুইটটি ২০ হাজারের বেশি লাইক পেয়েছে এবং ৬০০০ বার রি টুইট করা হয়েছে। তবে চিত্রনির্মাতাদের তরফ থেকে প্রকাশ্যে এখনও এই বিতর্কে কোনও মন্তব্য করা হয়নি।

আরও পড়ুনঃ বলিউডের যে নায়িকাদের জীবনসঙ্গী ডিভোর্সি পুরুষ

টুইট দেখার পরে জাভেদ আখতারের ফ্যানেরা কিছুটা স্বস্তি পেয়েছেন। এবার দেখার ছবির নির্মাতাদের তরফে কোনও উত্তর আসে কিনা। নরেন্দ্র মোদীর বায়োপিক পি এম নরেন্দ্র মোদী-তে মুখ্য ভূমিকায় রয়েছেন বিবেক ওবেরয়। ছবিটি লোকসভা ভোট শুরু হওয়ার আগেই ৫ এপ্রিল মুক্তি পাবে।

আরও পড়ুন: ভারতীয় সিনেমার জনক দাদাসাহেব ফালকে না হীরালাল সেন?

এটাও ভোটের জন্য তা বলেছেন বিরোধীরা। নির্বাচন কমিশনের কাছে এই ফিল্ম রিলিজে নিষেধাজ্ঞা জারি করার জন্য অভিযোগ জানাবে কংগ্রেস, এমনটাই জানা গেছে। তবে ফিল্ম রিলিজ হওয়ার আগেই বিতর্কের জেরে পাবলিসিটি অনেক বেড়ে গেছে। আর এখানেই সাফল্য ফিল্ম নির্মাতাদের।

আরও পড়ুনঃ বয়সে এক যুগের ফারাকে বিয়ের পিঁড়িতে মালাইকা অর্জুন

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন