বয়সে এক যুগের ফারাকে বিয়ের পিঁড়িতে মালাইকা অর্জুন

10050
Image Source: Google
Simple Custom Content Adder

অনেক লুকোচুরির পর এবার নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দিতে চলেছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। সম্পর্ককে অনেকটাই ঢেকে রাখার চেষ্টা করেছিলেন মালাইকা-অর্জুন। তবে এবার শোনা যাচ্ছে, তাঁরা নাকি সেই সম্পর্ককেই স্বীকৃতি দিতে চলেছেন। এপ্রিলেই বিয়ে করতে চলেছেন মালাইকা ও অর্জুন। আর এই নিয়েই জোর চর্চা বলিউডে।

আরও পড়ুনঃ প্রধানমন্ত্রী লালবাহাদুর শাস্ত্রীর মৃত্যু রহস্য নিয়ে ‘দ্য তাশকেন্ট ফাইলস’, মুক্তি আগামী মাসে

সূত্রের খবর, ২০১৯-এর এপ্রিলেই তাঁর থেকে ১২ বছরের ছোট অর্জুন কাপুরকে বিয়ে করতে চলেছেন মালাইকা। বর্তমানে অর্জুন কাপুরের বয়স ৩৩ বছর আর মালাইকা তার ৪৫ বছরের জন্মদিন সেলিব্রেট করেছেন বেশ কয়েক মাস আগে।

Image Source: Google

তবে বয়স যে প্রেম, সম্পর্ক, বিয়ে এসবের ক্ষেত্রে আর কোনও বাধাই নয় সে প্রমাণ বি-টাউনে কিছু কম নেই। প্রিয়াঙ্কা-নিক, অনুপ জালোটা-জসলিন, সাইফ-কারিনা সহ রয়েছেন আরও অনেকেই। শোনা যাচ্ছে মালাইকা-অর্জুন নাকি খুব শীঘ্রই তাদের বিয়ের কথা সাংবাদমাধ্যমের সামনে প্রকাশ্যে আনবেন। আর সেটা হবে এই এপ্রিলেই।

আরও পড়ুনঃ বলিউডের যে নায়িকাদের জীবনসঙ্গী ডিভোর্সি পুরুষ

যদিও মালাইকা-অর্জুন প্রেমের গুঞ্জন বি-টাউনে এই প্রথমবার নয়। এর আগে আরবাজ খানের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের আগেই মালাইকা অর্জুনের-প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। যে কারণে আরাবাজের পরিবারে অশান্তিও কম কিছু হয়নি।

Image Source: Google

শুধুই তাই নয় সেই সময় সলমানের বোন অর্পিতা খানের সঙ্গেও অর্জুন প্রেম করছিলেন বলে শোনা যায়। আর অর্পিতার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই অর্জুন-মালাইকার সঙ্গে সম্পর্কে জড়ান। যে কারণে ভেঙে পড়েছিলেন সলমানের আদরের বোন অর্পিতা।

আরও পড়ুনঃ ৬৪ তম ফিল্মফেয়ার পুরস্কারে নতুন মুখের জয়জয়কার

শুধু তাই নয়, অর্জুন মালাইকার সম্পর্কের জন্য ফাটল ধরে আরবাজ-মালাইকার ১৮ বছরের বিবাহিত জীবনে। মালাইকার সঙ্গে ছেলের সম্পর্ক নিয়ে চিন্তায় ছিলেন অর্জুনের বাবা বনি কাপুরও। তিনি সে সময় অর্জুনকে মালাইকার থেকে দূরে থাকার পরামর্শ দেন।

Image Source: Google

বনি কাপুরের আশঙ্কা ছিল মালাইকার সঙ্গে সম্পর্কে জড়ালে সলমানের খারাপ নজরে পড়তে পারেন অর্জুন, যা তার কেরিয়ারের ভয়ানক ক্ষতি হতে পারে। বাবার কথায় অর্জুন-মালাইকার সঙ্গে মাঝে দূরত্ব তৈরি করলেও পরে ফের সেই সম্পর্কের পিছনেই ছোটেন।

আরও পড়ুনঃ যৌন হেনস্তা থেকে বাঁচতেই বিয়ে করেছিলেন হলিউড নায়িকা

সম্প্রতি, মালাইকা-অর্জুনের বিয়ের কথা নতুন করে প্রকাশ্যে আসছে। বিশেষ করে কয়েকদিন আগেই মালাইকার সঙ্গে এই নিয়ে কথা বলেন অর্জুন, এমনটাই জানা যাচ্ছে।

Image Source: Google

সম্পর্কের শুরুতেই মিলান বিমানবন্দরে তাঁদের একসঙ্গে হাত ধরাধরি করে ঘুরে বেড়ানোর একটি ছবি ভাইরাল হয়। এমন কি গত বছরে আবুধাবিতে সন্দীপ খোসলা ও আবু জানির পার্টিতেও মালাইকার সঙ্গে গিয়েছিলেন অর্জুন।

আরও পড়ুনঃ মুক্তির আগেই বিতর্কে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক

গত বছর নিজের ছবি ‘নমস্তে ইংল্যান্ড’-এর প্রমোশনে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’র মঞ্চে গিয়েছিলেন অর্জুন। যেখানে অর্জুন ও মালাইকা নিজেরাই হাত ধরাধরি করে মঞ্চে উঠতে দেখা যায়। মঞ্চে উঠে নাচতেও দেখা যায় তাদের। অন্যদিকে ‘নমস্তে ইংল্যান্ড’ ছবিতে অর্জুনের নায়িকা পরিণীতি চোপড়া তখন মালাইকার চেয়ারে বসে তাদের নাচ দেখেন।

Image Source: Google

এদিকে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’ -এর বিহাইন্ড দ্যা শোয়ের একটি ভিডিও ইনস্টাগ্রামে ভাইরাল হয় যেখানে করণ জোহরকে মালাইকাকে প্রশ্ন করতে দেখা যাচ্ছে যে তিনি কার সঙ্গে বার্থডে ট্রিপে গিয়েছিলেন, এবং সেটা কেমন ছিল? করণের এই প্রশ্নের উত্তর যদিও মালাইকা এড়িয়ে যান। করণের এই প্রশ্নই বুঝিয়ে দিতে যথেষ্ট যে মালাইকা বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। সেই সময় থেকেই এই প্রেম খবরে আসে।

শোনা যাচ্ছে মালাইকা ও অর্জুন নাকি একে অপরের সঙ্গে ভীষণ খুশি। তাই এবার তাঁরা এই সম্পর্কের পরিণতি দিতে চান। নতুন বছরেই এই নতুন জুটি নিজেদের বাঁধছেন বিবাহ বন্ধনে, এমনটাই খবর ছিল। সেটা এই সামনের এপ্রিলেই বাস্তবায়িত হতে চলেছে। এটাই জোর খবর বলিউডে।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন