বলিউডে নতুন যুগের তারকারা কত পারিশ্রমিক পান

591
Image Source: Google
Simple Custom Content Adder

The News বাংলা, মুম্বাইঃ বলিউড তারকাদের ‘গলাকাটা’ পারিশ্রমিক সবসময়ই আমাদের অবাক করে। বলিউডের নতুন তারকারা ‘খান’দের মতো কিংবা অক্ষয়কুমার, অজয় দেবগন এবং হৃতিক রোশনের মতো পারিশ্রমিক না পেলেও খুব একটা কমও পান না। খুব তাড়াতাড়ি তাঁরা বলিউডের সবচেয়ে বড় তারকাদের চ্যালেঞ্জ করবেন বলেই বিশ্বাস ফিল্ম সমালোচকদের।

আরও পড়ুন: বউয়ের জন্য সিঁদুর পরে হিন্দু প্রথা ভাঙলেন রণবীর সিং

তবে, বক্স অফিস সংগ্রহের ক্ষেত্রে এরা কিন্তু সেরা তারকাদেরও টেক্কা দিতে সক্ষম হয়েছেন ২০১৮ সালে। আপনি কি জানেন, এই নতুন যুগের তারকারা প্রতি চলচ্চিত্রে কত পারিশ্রমিক পান? নতুন নায়ক- নায়িকারা ফিল্ম পিছু কত দাবি করেন? চলুন জেনে নেওয়া যাক।

Image Source: Google

রনবীর কাপুরঃ
প্রাপ্ত পারিশ্রমিক- ১৫-১৮ কোটি
কাপুর পরিবারের এই ছোট কাপুর বেশ কিছু চলচ্চিত্রে দারুণ কাজ করেছেন, যেমন- রকস্টার, বরফি, আয় দিল হ্যায় মুশকিল ইত্যাদি। প্রতিটি চলচ্চিত্রে তিনি ১৫ থেকে ১৮ কোটি পারিশ্রমিক দাবি করেন।

Image Source: Google

বরুণ ধাওয়ানঃ
প্রাপ্ত পারিশ্রমিক- ১২-১৫ কোটি
তার ঝুলিতে কোন ফ্লপ ছবি নেই, ৯টি চলচ্চিত্রের সবগুলোই হিট। বলিউডের নতুন যুগের সবচেয়ে আশাপ্রদ অভিনেতাদের তিনি একজন। প্রতিটি চলচ্চিত্রে তিনি ১২-১৫ কোটি পারিশ্রমিক দাবি করেন।

আরও পড়ুন: বয়সে এক যুগের ফারাকে বিয়ের পিঁড়িতে মালাইকা অর্জুন

Image Source: Google

দীপিকা পাড়ুকোনঃ
প্রাপ্ত পারিশ্রমিক- ১৩ কোটি
বর্তমানে বলিউড নায়িকাদের মধ্যে তিনি সবচেয়ে বেশি ভালো কাজ করছেন। তাঁর প্রতিটি ছবিই এখন হিট হচ্ছে। পদ্মাবতের সাফল্যের পর তিনি তাঁর পারিশ্রমিক আরও বাড়িয়ে দিয়েছেন। প্রতিটি চলচ্চিত্রে তিনি এখন ১৩ কোটিরও বেশি পারিশ্রমিক দাবি করছেন।

Image Source: Google

রনবীর সিংঃ
প্রাপ্ত পারিশ্রমিক- ৮-১২ কোটি
তিনি এসেছেন, দেখেছেন এবং জয় করেছেন। এই কথাটি তার সাথে পুরোপুরি যায়। তিনি একজন বহুমুখী অভিনেতা। প্রতিটি চলচ্চিত্রে তিনি এখন ৮-১২ কোটি পারিশ্রমিক দাবি করেন।

Image Source: Google

সুশান্ত সিং রাজপুতঃ
প্রাপ্ত পারিশ্রমিক- ৫-৭ কোটি
টিভি শো-এর মাধ্যমে জনপ্রিয় হওয়া এই অভিনেতা দিন দিন আরও ভালো চরিত্রভিনেতা হয়ে উঠছেন। তাঁর অভিনয়ের গভীরতার সকলে প্রশংসা করেন। প্রতিটি চলচ্চিত্রে তিনি এখন ৫-৭ কোটি পারিশ্রমিক দাবি করেন।

আরও পড়ুন: বলিউডের যে নায়িকাদের জীবনসঙ্গী ডিভোর্সি পুরুষ

Image Source: Google

অর্জুন কাপুরঃ
প্রাপ্ত পারিশ্রমিক- ৫-৭ কোটি
‘ইশেকজাদে’ চলচ্চিত্রে দারুণ অভিনয়ের মাধ্যমে তিনি তাঁর ক্যারিয়ার শুরু করেন। তার অভিনয় বেশ শক্তিশালী। প্রতিটি চলচ্চিত্রে তিনি এখন ৫-৭ কোটি পারিশ্রমিক দাবি করেন। যদিও অভিনয় আরও ভালো করে শেখা উচিত বলে মনে করেন সমালোচকরা।

অনুষ্কা শর্মাঃ
প্রাপ্ত পারিশ্রমিক- ৫-৬ কোটি
‘রব নে বানা দি জোড়ি’ চলচ্চিত্রে অভিষেকের পর থেকে তিনি আমাদের তাঁর অভিনয় দক্ষতার প্রমাণ দিয়ে চলেছেন। প্রতিটি চলচ্চিত্রে তিনি এখন ৫-৬ কোটি পারিশ্রমিক দাবি করেন।

Image Source: Google

সোনম কাপুরঃ
প্রাপ্ত পারিশ্রমিক- ৫ কোটি
বলিউডের ফ্যাশন আইডল তিনি। তিনি বেশ কিছু দারুণ চলচ্চিত্রে অভিনয় করেছেন। প্রতিটি চলচ্চিত্রে তিনি এখন ৫ কোটি পারিশ্রমিক দাবি করেন।

আরও পড়ুন: শুভ জন্মদিনে জেনে নিন শাহরুখ খান এর জীবনের অজানা কাহিনি

আলিয়া ভাটঃ
প্রাপ্ত পারিশ্রমিক- ৪-৫ কোটি
আলিয়া ভাট বর্তমানে বলিউডের সবচেয়ে শক্তিশালী এবং আশাপ্রদ তারকা। তাঁর প্রতিটি চলচ্চিত্রে তিনি অসাধারণ অভিনয় প্রতিভা দেখিয়েছেন। প্রতিটি চলচ্চিত্রে তিনি এখন ৪-৫ কোটি পারিশ্রমিক দাবি করেন।

Image Source: Google

শ্রদ্ধা কাপুরঃ
প্রাপ্ত পারিশ্রমিক- ৪ কোটি
এই অভিনেত্রী প্রতিটি চলচ্চিত্রে নতুন কিছু পরীক্ষা-নিরীক্ষা করেন। সুপারস্টার প্রভাসের বিপরীতে ‘সাহো’ চলচ্চিত্রে তাঁকে দেখা যাবে। প্রতিটি চলচ্চিত্রে তিনি এখন ৪ কোটি পারিশ্রমিক দাবি করেন।

Image Source: Google

সোনাক্ষী সিনহাঃ
প্রাপ্ত পারিশ্রমিক- ৪ কোটি
সোনাক্ষী সিনহা এমন একজন অভিনেত্রী যিনি ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করতে ভালোবাসেন। ‘দাবাং’ চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক হওয়া এই তারকা প্রতিটি চলচ্চিত্রে ৪ কোটি পারিশ্রমিক দাবি করেন।

আরও পড়ুন: বিশ্বে আলোড়ন ফেলে চুমু খেতে রাজি সোফিয়া

Image Source: Google

সিদ্ধার্থ মালহোত্রাঃ
প্রাপ্ত পারিশ্রমিক- ৩-৫ কোটি
‘স্টুডেন্ট অফ দা ইয়ার’ খ্যাত সিদ্ধার্থ মালহোত্রা বলিউডের হার্টথ্রুব অভিনেতাদের একজন। প্রতিটি চলচ্চিত্রে তিনি এখন ৩-৫ কোটি পারিশ্রমিক দাবি করেন।

Image Source: Google

টাইগার শ্রফঃ
প্রাপ্ত পারিশ্রমিক- ৩-৫ কোটি
বলিউডের ‘র‍্যাম্বো’ তাঁর নাচ এবং অভিনয় দক্ষতা দিয়ে আমাদের মুগ্ধ করতে কখনো ভুল করেন না। প্রতিটি চলচ্চিত্রে তিনি এখন ৩-৫ কোটি পারিশ্রমিক দাবি করেন।

আরও পড়ুন: যৌনতা কেন্দ্রিক বিনোদনের জন্য বিশ্বের সেরা ২০ টি ঠিকানা

Image Source: Google

জ্যাকলিন ফার্নান্ডেজঃ
প্রাপ্ত পারিশ্রমিক- ৩ কোটি
সালমান খানের বিপরীতে ‘কিক’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেন। প্রতিটি চলচ্চিত্রে তিনি এখন ৩ কোটি পারিশ্রমিক দাবি করেন।

Image Source: Google

আয়ুষ্মান খুরানাঃ
প্রাপ্ত পারিশ্রমিক- ৫-৭ কোটি
তিনি সত্যিই জনগণের চাহিদা বোঝেন এবং সেই অনুযায়ী চলচ্চিত্র করেন। গভীর অভিনয়ের সাথে হাস্যরস তার চলচ্চিত্রের অন্যতম বৈশিষ্ট্য। অসাধারণ ব্যক্তিত্বের অধিকারী এই অভিনেতাকে লম্বা রেসের ঘোড়া মনে করা হচ্ছে। প্রতিটি চলচ্চিত্রে তিনি এখন ৫-৭ কোটি পারিশ্রমিক দাবি করেন। তবের’বাধাই হো’র সাফল্যের পর তাঁর পারিশ্রমিক যে বাড়তে চলেছে তা বলাই যায়।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন