বউয়ের জন্য সিঁদুর পরে হিন্দু প্রথা ভাঙলেন রণবীর সিং

5068
Image Source: Google

The News বাংলা, মুম্বাইঃ দীপিকা পাডুকন ও রণবীর সিং অনন্য এক দম্পতি, তাই না? ঠিক যেন ‘রামলীলা’। তাঁরা সর্বদা প্রত্যেকটি স্টিরিওটাইপ প্রথা ভাঙে এবং অপ্রতিরোধ্যভাবে তাদের ভালবাসা প্রকাশ করতে ভালোবাসে। শুধু তাই নয়, এবার বউয়ের জন্য, বউয়ের নামে সিঁদুর পরে হিন্দু সমাজের আরও একটি প্রথা ভাঙলেন রণবীর সিং।

Image Source: Google

অবশেষে রণবীর ঘরণী হয়ে দেশে ফিরেছেন দীপিকা। সিঁথিতে চওড়া সিঁদুর। কানে ঝুমকো। হাতে সোনার গয়না। আর হাতে ও পায়ে শোভা পাচ্ছে রণবীরের নামে মেহেন্দি। তবে, এবার দীপিকার জন্য সিঁদুর পড়লেন রণবীরও।

Image Source: Google

আরও পড়ুনঃ বয়সে এক যুগের ফারাকে বিয়ের পিঁড়িতে মালাইকা অর্জুন

বিয়ে করে ফেরার সময়, বিমানবন্দরেই নববধূকে দেখতে উপচে পড়ে ভিড়। আর পাপারাৎজির ক্যামেরার ফ্ল্যাশ তো ছিলই। দীপিকা ও রণবীরের চোখে মুখে ধরা পড়ছিল, খুশি আর প্রশান্তি। দুজনেই যে একে অপরের সঙ্গে বেজায় খুশি তা বেশ বোঝা যাচ্ছিল।

আরও পড়ুনঃ Breaking News: বড়সড় ধাক্কা বাংলা ফিল্ম ও সিরিয়াল ইন্ডাস্ট্রিতে

দীপিকা ও রণবীর দুজনেই সমানে পাপারাৎজির ক্যামেরার সামনে পোজ দিল হাসি মুখে, হাত জোড় করে। তবে ভিড়ের মধ্যে, স্ত্রীর গায়ে যাতে কোনও রকম ধাক্কাধাক্কি না হয় সেদিকে রণবীরের সদা নজর ছিল।

Image Source: Google

মুম্বাইয়ের বান্দ্রায় ভবানি পরিবার নববধূকে অভ্যর্থনা জানিয়ে আপন করে নিল। আলোয় মুড়ে ফেলা হয়েছে গোটা বাড়ি। অবশেষে সেই শ্বশুরবাড়িতে পা রাখলেন ‘দীপবীর’। তবে প্রতি মুহূর্তেই দীপিকার হাত শক্ত করে ধরে রাখছেন রণবীর।

দীর্ঘ ৬ বছর প্রেম করার পর গত ১৪ ও ১৫ নভেম্বর কঙ্কনি ও সিন্ধি পাঞ্জাবি রীতিতে বিবাহ-বন্ধনে বাঁধা পড়েছেন রণবীর ও দীপিকা। দুই রীতিতেই ‘দীপবীরের’ বিয়ের ছবি নেট দুনিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

Image Source: Google

আরও পড়ুন: বলিউডের যে নায়িকাদের জীবনসঙ্গী ডিভোর্সি পুরুষ

এখন, দীপিকা ও রণবীর বাড়িতে ফিরে এসেছেন এবং বর্তমানে বেঙ্গলুরুতে আছেন। ইনস্ট্যাগ্রামে তাদের ফ্যান ক্লাব কর্তৃক পোস্ট করা ছবিগুলির মধ্যে একটি, দীপিকা পাডুকোনের বাড়ির ব্যালকনি থেকে দুইজনের সর্বশেষ ছবি তাদের ভক্তদের কাছে ছড়িয়ে গেছে। আর এখানেই আছে বড় চমক।

Image Source: Google

ফটোগুলিতে নববিবাহিত দম্পতি তাঁদের ভক্তদের সঙ্গে মজা করছে। কিন্তু, এমন কিছু বিশেষ আছে যা আপনি তাদের সম্পর্কে মিস করেছেন? ভালো করে দেখুন, আপনি একটি হাস্যরত রণবীর-দীপিকার ছবি দেখতে পাবেন। এতদূর, সবকিছু স্বাভাবিক দেখাচ্ছে, তাই না?

Image Source: Google

আরও পড়ুন: স্ত্রীর মঙ্গল কামনায় উপোস করলেন বলিউডের গায়ক অভিনেতা

কিন্তু, যদি আপনি ঘনিষ্ঠভাবে দেখেন রণবীরের কপালে কিছু দেখতে পাচ্ছেন? আপনার চোখ প্রসারিত করুন এবং রণবীর সিং এর কপাল উপর দেখুন। দীপিকার মতো তাঁর কপালেও যে সিঁদুর। তাঁরা বলছেন, স্টিরিওটাইপগুলি ভেঙ্গে ফেলা কঠিন, কিন্তু রণবীর সিং এই চেষ্টার পথেই হাঁটছেন। বউয়ের জন্য সিঁদুর পরেছেন ‘রামলীলার রাম’।

Image Source: Google

পর্দার ‘খিলজি’ বাস্তবে দেখিয়েছেন যে তিনি দীপিকা পাডুকোনকে নিয়ে কতটা চিন্তিত। এবং তার স্বানিধ্য কতটা উপভোগ করেন। এই অভিনেতা মেহেদি অনুষ্ঠানের সময়ও তাঁর হাতে “দীপবীর” লিখেছিলেন।

রণবীর সিং প্রমাণ করলেন যে সমাজের স্টিরিওটাইপগুলি তাঁরা ভেঙে ফেলেছেন। বাকিদেরও স্টিরিওটাইপ এবং ‘পুরুষশাসিত’ নিয়ম বা দিকগুলো ভেঙে ফেলাই উচিত।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন