সনিয়ার মতোই নাচনেওয়ালি স্বপ্না চৌধুরী, রাহুলের উচিৎ তাকে বিয়ে করা, মন্তব্য বিধায়কের

462
সনিয়ার মতোই নাচনেওয়ালি স্বপ্না চৌধুরী, রাহুলের উচিৎ তাকে বিয়ে করা, মন্তব্য বিধায়কের/The News বাংলা
সনিয়ার মতোই নাচনেওয়ালি স্বপ্না চৌধুরী, রাহুলের উচিৎ তাকে বিয়ে করা, মন্তব্য বিধায়কের/The News বাংলা

“সনিয়ার মতোই নাচনেওয়ালী স্বপ্না চৌধুরী, রাহুলের উচিৎ তাকে বিয়ে করা”, বিতর্কিত মন্তব্য বিজেপি বিধায়কের। আর এই বিতর্কিত মন্তব্যের জেরেই দেশ জুড়ে শুরু হয়েছে হইচই। ফের কথার লড়াই শুরু হয়েছে বিজেপি ও কংগ্রেসের মধ্যে।

আবারও মহিলাদের সম্পর্কে বিতর্কিত মন্তব্য করে সংবাদ শিরোনামে উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং। মঞ্চ কাঁপানো নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীর সাথে সনিয়া গান্ধীকে টেনে এনে রাহুল গান্ধীকে স্বপ্না চৌধুরীকে বিবাহের পরামর্শও দিলেন এই বিধায়ক। আর তাতেই নিন্দায় সরব হয়েছেন অনেকেই।

আরও পড়ুনঃ রাহুলের জেতা নিয়ে সংশয় আমেঠীতে, সম্মান রাখতে লড়তে পারেন দক্ষিনের এই কেন্দ্র থেকে

গতকালই কংগ্রেসে যোগ দেন ভারত কাঁপানো নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী। উত্তরপ্রদেশ কংগ্রেস কমিটির প্রধান রাজ বব্বরের উপস্থিতিতে তিনি কংগ্রেসে যোগ দেন। উত্তরপ্রদেশের মথুরা লোকসভা আসনে বিজেপির হেমা মালিনীর বিরুদ্ধেও কংগ্রেসের টিকিটে স্বপ্না লড়তে পারেন বলে সূত্রের খবর।

আরও পড়ুনঃ ইন্ডিয়ান আর্মি অফিসারদের কম্যান্ডো ট্রেনিং দিচ্ছেন এক নারী

স্বপ্না চৌধুরী কংগ্রেসে যোগ দিতেই তাকে ঘিরে কটাক্ষ ছূড়ে দেন বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং। রাহুলকে আক্রমণ করে তিনি বলেন, রাহুল গান্ধী তার বাবার পদাঙ্ক অনুসরণ করছেন। তিনি বলেন, ইটালিতে থাকাকালীন সনিয়া গান্ধী নেচে মঞ্চ কাঁপাতেন, যা আকৃষ্ট করে রাজীব গান্ধীকে। রাহুল গান্ধীও একই সংস্কৃতি বহন করছেন বলে তিনি মন্তব্য করেন।

আরও পড়ুনঃ পাকিস্তানে দুই হিন্দু নাবালিকাকে শ্লীলতাহানি ও জোরপূর্বক মুসলিম ধর্মান্তর

শুধু এখানেই থেমে থাকেননি ওই বিজেপি বিধায়ক। সনিয়া গান্ধীকে স্বপ্না চৌধুরীর সাথে তুলনার সাথে সাথে বাবার দেখানো পথ অনুসরণ করে রাহুল গান্ধীকে পরামর্শ দেন স্বপ্না চৌধুরীকে বিবাহ করার জন্য। একই সাথে তিনি বলেন, শ্বাশুড়ি ও বউমা একই পেশা ও সংস্কৃতি বহন করবে, এটাই সবচেয়ে বড় ব্যাপার।

আরও পড়ুনঃ মুক্তির আগেই বিতর্কে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক

এর সঙ্গেই তিনি মন্তব্য করেন, নরেন্দ্র মোদীর মতো চরিত্রবান এবং ইমানদার প্রধানমন্ত্রীর বিরুদ্ধে মঞ্চ কাঁপানো ডান্সারদের দেশবাসী কিছুতেই গ্রহণ করবে না। কটাক্ষের সুরে তিনি বলেন, রাহুল গান্ধী আর রাজনৈতিক ব্যক্তিদের ওপর ভরসা করতে না পেরে এখন মঞ্চ কাঁপানো ডান্সারদের ওপর ভরসা করতে শুরু করেছেন।

আরও পড়ুনঃ ধামাচাপার দেওয়ার চেষ্টা বিফলে, অভিষেকের স্ত্রীর বিরুদ্ধে এফআইআর শুল্ক দফতরের

বিজেপি বিধায়কের এরূপ মন্তব্যে শুরু হয়েছে সমালোচনা। শুধু এবারই নয়, এর আগেও এবাধিকবার বিতর্কিত মন্তব্য করেছেন এই বিজেপি বিধায়ক। কিছুদিন আগেই তিনি বিএসপি সুপ্রিমো মায়াবতীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন। নিজেকে যুবতী দেখাতে মায়াবতী প্রতিদিন ফেসিয়াল ও চুল রঙ করান বলে তিনি মন্তব্য করেছিলেন৷ তাতেও বিস্তর সমালোচনা হয়েছিল।

আরও পড়ুনঃ নরেন্দ্র মোদী সরকারের চাপে লন্ডনে গ্রেফতার ব্যাঙ্ক কেলেঙ্কারির খলনায়ক নীরব মোদী

আর এই মন্তব্যের পর বিজেপি একহাত নিয়েছেন কংগ্রেস নেতারা। “এটাই বিজেপির চরিত্র”, বলা হয়েছে কংগ্রেসের তরফ থেকে। তবে এটা ব্যক্তিগত মত বলে উড়িয়ে দিয়েছে বিজেপি। তবে ভোটের বাজারে এই নিয়ে তুলকালাম দেশের রাজনীতিতে।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন