রাজীব কুমারের বিরুদ্ধে জারি হতে চলেছে অ্যারেস্ট ওয়ারেন্ট

6115
রাজীব কুমারের বিরুদ্ধে জারি হতে চলেছে অ্যারেস্ট ওয়ারেন্ট/The News বাংলা
রাজীব কুমারের বিরুদ্ধে জারি হতে চলেছে অ্যারেস্ট ওয়ারেন্ট/The News বাংলা

আর কোন উপায় রইল না রাজীব কুমারের হাতে। পুলিশ কর্তার খোঁজ না পেয়ে; এবার তার বিরুদ্ধে অ্যারেস্ট ওয়ারেন্ট বা গ্রেফতারি পরোয়ানা জারি করতে চলেছে সিবিআই। মঙ্গলবারই মমতার প্রিয় পুলিশ অফিসারের বিরুদ্ধে; জারি হতে পারে দেখামাত্র গ্রেফতারের পরোয়ানা।

গ্রেফতার করা যাবে না; এই রক্ষাকবচ তুলে নিয়েছে সুপ্রিম কোর্ট। ক্লকাতা হাইকোর্ট থেকে; আগাম জামিনও পাননি। সোমবার গ্রেফতারি এড়াতে সিবিআইয়ের কাছে ৭ দিন সময় চেয়েছিলেন; কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমার। কিন্তু সিবিআই তাঁকে সেই সময় দিতে নারাজ; খারিজ হয়েছে আবেদন।

আরও পড়ুনঃ EXCLUSIVE: গ্রেফতারি থেকে বাঁচতে মমতার হাত ছেড়ে যোগীর দারস্থ রাজীব কুমার

বাংলার পাশাপাশি উত্তরপ্রদেশেও; রাজীবকে ধরতে জাল ফেলেছে সিবিআই। গ্রেফতারি এড়াতে নিজের ফোন ব্যবহার করছেন না রাজীব; এমনটাই জানা গেছে। সোমবার সকাল ১০ টার মধ্যে সিবিআই দফতরে; তাঁকে হাজিরা দিতে ডেকেছিল সিবিআই। কিন্তু তাতে কর্ণপাত করেননি; সারদা নথি হেরাফেরি কাণ্ডে যুক্ত কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমার।

আরও পড়ুনঃ ৭ দিন সময় চাইলেন রাজীব কুমার, পুলিশকে খুঁজতে জাল ফেলেছে সিবিআই

গত ২-৩ দিন ধরেই, সিবিআইয়ের বিভিন্ন দল তাঁকে হন্যে হয়ে খুঁজছে। দেখা মাত্র রাজীব কুমারকে গ্রেফতার করা হবে। মনে করা হচ্ছে; কলকাতা হাইকোর্ট বা বারাসত আদালতে; তিনি মঙ্গলবারই আগাম জামিনের আবেদন করতে পারেন। তার আগেই রাজীব কুমারের বিরুদ্ধে জারি হতে চলেছে অ্যারেস্ট ওয়ারেন্ট।

আরও পড়ুনঃ নেতাজীকে অখন্ড ভারতের প্রথম প্রধানমন্ত্রীর স্বীকৃতি দিতে উদ্যোগী মোদী সরকার

দেখতে পেলেই গ্রেফতার; রাজীব কুমারের বিরুদ্ধে আগেই লুক আউট নোটিশ জারি করেছে সিবিআই। জেলে যাওয়া ছাড়া; আর কোন রাস্তাই নেই কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনারের কাছে। চরম অস্বস্তিতে মমতা বন্দ্যোপাধ্যায় সরকার। হাইকোর্ট বা বারাসতে আগাম জামিনের আবেদন করতেই; লুকিয়ে আছেন তিনি। এমনটাই সন্দেহ সিবিআইয়ের।

আরও পড়ুনঃ মুকুলের হাত ধরে এবার বড়সড় ভাঙন তৃণমূলে, কে কে আসছেন বিজেপিতে

শেষ আশাও শেষ হয়ে গিয়েছিল আগেই। আগাম জামিন এর আবেদন; শোনেইনি দেশের শীর্ষ আদালত। কলকাতা হাইকোর্ট বা বারাসত কোর্ট; কোথায় আগাম জামিন পাননি রাজীব। লুক আউট নোটিশ জারির পর; এবার অ্যারেস্ট ওয়ারেন্ট জারি হচ্ছে রাজীব কুমারের বিরুদ্ধে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন