ধান কাটার পরে এবার ট্রাক্টরে চড়ে কৃষকদের মন জয়ে সচেষ্ট হেমা মালিনী

204
ধান কাটার পরে এবার ট্রাক্টরে চড়ে কৃষকদের মন জয়ে সচেষ্ট হেমা মালিনী/The News বাংলা
ধান কাটার পরে এবার ট্রাক্টরে চড়ে কৃষকদের মন জয়ে সচেষ্ট হেমা মালিনী/The News বাংলা
Simple Custom Content Adder

কিছুদিন আগেই মথুরায় কৃষকদের সাথে গমক্ষেতে হাতে হাত মেলাতে দেখা গিয়েছিল বিজেপি প্রার্থী হেমা মালিনীকে। এবার মথুরার গোবর্ধন এলাকায় ট্রাক্টর চালাতে দেখা গেল হেমা মালিনীকে। শুক্রবার মথুরায় প্রথমে মার্সিডিজে চড়ে প্রচারের সিদ্ধান্ত হয়েছিল। কিন্তু সরু গলিতে প্রচারের সমস্যা হওয়ায় নিজেই ট্রাক্টর চালিয়ে প্রচারের সিদ্ধান্ত নেন।

আরও পড়ুনঃ দিদি মুখ ঘোরাল, দিদির ভাই হাত বাড়াল

২০১৪ লোকসভা নির্বাচনে এই মথুরা লোকসভা কেন্দ্র থেকেই ৩ লক্ষ ৩০ হাজারের বেশি ভোটে জয়লাভ করেছিলেন তিনি। এদিন নির্বাচনী প্রচারে এসে তিনি জানান, মথুরার জনসাধারণ তাকে এলাকার উন্নয়নের জন্য স্বাগত জানিয়েছে। তিনি গত ৫ বছর সব রকম কাজে মথুরাবাসীর সাথে থাকতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেন।

আরও পড়ুনঃ বিজেপি নেতাদের মাথা কেটে দেবার নির্দেশ দিলেন কংগ্রেস নেতা, ভাইরাল ভিডিও

বিরোধীরা হেমা মালিনীকে বহিরাগত বলে কটাক্ষ করলেও তিনি কাজের মাধ্যমে তাদের জবাব দিয়েছেন বলে তিনি জানান। আগামী দিনেও মথুরা থেকে নির্বাচিত হয়ে ফিরলে মথুরার উন্নয়নে তিনি আরও বড় পদক্ষেপ নেবেন বলে তিনি প্রতিশ্রুতি দেন।

গত মাসেই এক নির্বাচনী প্রচার সভা থেকে হেমা মালিনী নরেন্দ্র মোদীর প্রশস্তি গেয়েছিলেন। নরেন্দ্র মোদীকে পুনরায় নির্বাচিত না করলে দেশের সংকট বাড়বে; এমনই মন্তব্য করেছিলেন বিজেপি সাংসদ হেমা মালিনী।

আরও পড়ুনঃ চিত্র পরিচালক ও লেখকদের পর ঘৃণার রাজনীতি নিয়ে সরব দেশের সেরা বিজ্ঞানীরা

এই মুহূর্তে মোদীজী ছাড়া অন্য কোনও দ্বিতীয় অপশন নেই, তাঁকেই পুনরায় মসনদে ফিরতে হবে বলে তিনি আশা প্রকাশ করেছিলেন। অন্য কেউ ক্ষমতায় বসলে তা দেশের বিপদ বয়ে আনবে, সেজন্যই বিজেপির কর্মী সমর্থকরা অক্লান্ত পরিশ্রম করছেন বলে তিনি কৃতজ্ঞতা জানান। সরকারের বিভিন্ন প্রকল্পের নাম উল্লেখ করে তিনি বলেন, আগের সরকারের অনেক পদক্ষেপেই সিদ্ধান্ত নেওয়ার সৎ সাহস ছিল না৷

আরও পড়ুনঃ চিত্র পরিচালক, লেখক ও বিজ্ঞানীদের পর এবার ৬০০ নাট্যকর্মী ঘৃণার রাজনীতির বিরুদ্ধে

চৌকিদার ইস্যুতে এর আগে তিনি নিজেকে চৌকিদারনী হিসেবে উল্লেখ করেন। তিনি বলেন, নরেন্দ্র মোদী দুর্নীতি দূরীকরণের জন্য যথাযথ চেষ্টা চালাচ্ছেন, বিরোধীরা তাদের দুষ্কর্ম্মে সামিল হতে না পেরে হতাশাজনক পরিস্থিতি থেকে প্রধানমন্ত্রীর সমালোচনা করছেন। বিরোধীদের হাতে কোনো ইস্যু নেই বলেও কটাক্ষ করেন তিনি।

ভোটে জেতার ব্যাপারে আশাবাদী হেমা বলেন, তিনি এই কেন্দ্রে অনেক পরিশ্রম করেছেন উন্নয়নের জন্য। হেমা বলেন, শুধু অভিনেত্রী হবার কারনে তিনি ভোটে জয়ী হবেন তা কখনোই নয়, তিনি তার কাজের পরিপ্রেক্ষিতেই জিতবেন। সরকারের বিভিন্ন প্রকল্প যেমন উজ্বালা স্কীম, শৌচাগার তৈরি, আয়ুষ্মান ভারত যোজনা ইত্যাদির সুফল যাতে জনগনের কাছে পৌঁছে দেওয়া যায়, তার লক্ষ্যেই তিনি কাজ করেছেন বলে জানান।

হেমা মালিনী এবার বিজেপির টিকিটে লড়ছেন রাষ্ট্রীয় লোক দলের কুনওয়ার নরেন্দ্র সিংয়ের বিরুদ্ধে। গত ২০১৪ লোকসভা নির্বাচনে তিনি রাষ্ট্রীয় লোক দলের জয়ন্ত চৌধুরীকে ৩ লক্ষ ৩০ হাজার ভোটের কিছু বেশি ব্যবধানে হারিয়েছিলেন।

আরও পড়ুনঃ ঘাসফুলে ভোট দিলে শান্তি পাবে মায়ের আত্মা, সুচিত্রার নাম করে ভোট প্রার্থনা মুনমুনের

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন