শুধুই নেতাদের প্রতিশ্রুতি, কোন কাজ হয় নি, ভোট বয়কটের ডাক পুরুলিয়ায়

395
শুধুই নেতাদের প্রতিশ্রুতি, কোন কাজ হয় নি, ভোট বয়কটের ডাক পুরুলিয়ায়/The News বাংলা
শুধুই নেতাদের প্রতিশ্রুতি, কোন কাজ হয় নি, ভোট বয়কটের ডাক পুরুলিয়ায়/The News বাংলা

এলাকায় কোন উন্নয়ন হয় নি। শুধুই নেতাদের প্রতিশ্রুতি, কোন কাজ হয় নি এলাকায়। আর তাই পুরুলিয়া জেলার রঘুনাথপুর বিধানসভার বেড়ো গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বেশ কিছু এলাকায় উন্নয়ন না হওয়ার ফলে লোকসভা নির্বাচনে ভোট বয়কটের ডাক দিলেন গ্রামবাসীরা। পুরুলিয়ার মধ্যে হলেও এটা বাঁকুড়া লোকসভা এলাকায় পড়ে। আর এর জেরেই হইচই শুরু হয়ে গেছে।

আরও পড়ুনঃ বিজেপি ২০টা আসন পেলে প্রকাশ্যে কান ধরে ওঠ বস করব, চ্যালেঞ্জ অভিষেকের

ঘটনা নজরে এসেছে পুরুলিয়া জেলা প্রশাসন ও নির্বাচন কমিশন কর্তাদেরও। তাঁরাও আজ ওই এলাকায় যাবেন বলেই ঠিক হয়েছে। নেতারা আসেন কিন্তু কোন কাজ হয় না। ভোটের সময় প্রতিশ্রুতি দিয়ে যান, ভোটের পর ভুলে যান। তাই এবার ভোট বয়কট বলেই জানালেন, বেড়ো গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বেশ কিছু এলাকার মানুষ।

আরও পড়ুনঃ তৃণমূল বিধায়ককে তুলে নিয়ে যাবার হুমকি বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জীর

কোন সরকারি সুবিধা তাঁরা পাননি বলেই জানিয়েছেন এখানকার মানুষ। কেন্দ্র বা রাজ্য কোন সরকারি সুবিধাই তাঁরা পাননি বলেই অভিযোগ করেন এখানকার মানুষ। তাই বেশ কিছু গ্রামের মানুষ সিদ্ধান্ত নিয়েছেন যে এবার আর ভোট দেবেন না তাঁরা। ভোট বয়কট করেছেন তাঁরা।

আরও পড়ুনঃ হিন্দু ও বৌদ্ধ ছাড়া দেশ থেকে তাড়ানো হবে বাকি অনুপ্রবেশকারীদের

এলাকায় ছুটে যাচ্ছেন পুরুলিয়া জেলা প্রশাসন ও নির্বাচন কমিশন কর্তারা। এই খবর নির্বাচন কমিশনের কলকাতা দফতরে পৌঁছালে যে গের শোরগোল পরে যাবে তা জানেন তাঁরা। তবে মানুষ আর নেতাদের প্রতিশ্রুতি বা প্রশাসন কর্তাদের প্রতিশ্রুতিতে ভুলতে রাজি নন।

আরও পড়ুনঃ নরেন্দ্র মোদীকে যারা চাইছেন তারা চোর, জোচ্চোর, বদমায়েশ, বাঁকুড়ায় অভিষেক

এবার নেতাদের বা প্রশাসন কর্তাদের লিখিত প্রতিশ্রুতি পেলে তবেই তাঁরা ভোট দিতে যাবেন বলে জানিয়েছেন। ঘটনা নজরে এসেছে পুরুলিয়া জেলা প্রশাসন ও নির্বাচন কমিশন কর্তাদেরও। তাঁরাও আজ ওই এলাকায় যাবেন বলেই ঠিক হয়েছে। তবে এতে ভুলছেন না রঘুনাথপুর বিধানসভার বেড়ো গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বেশ কিছু এলাকার মানুষ।

আরও পড়ুনঃ অস্ত্র নিয়ে রামনবমী পালন না করলে হিন্দুদের অস্তিত্ব থাকবে না
আরও পড়ুনঃ শিলিগুড়িতে রাহুলের হেলিকপ্টার নামার অনুমতি দিল না রাজ্য সরকার

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন