অভিনেতা অভিনেত্রীদের সামনেই মদন মিত্রকে জয় শ্রী রাম ও মোদী স্লোগান

407
অভিনেতা অভিনেত্রীদের সামনেই মদন মিত্রকে জয় শ্রী রাম ও মোদী স্লোগান/The News বাংলা
অভিনেতা অভিনেত্রীদের সামনেই মদন মিত্রকে জয় শ্রী রাম ও মোদী স্লোগান/The News বাংলা
Simple Custom Content Adder

ভাটপাড়া বিধানসভায় প্রচারে বেড়িয়ে লজ্জায় পড়ে গেলেন মদন মিত্র। বুধবার ভাটপাড়া বিধানসভার অন্তর্গত কাঁকিনারা এলাকায়; বলিউড ও ভোজপুরি অভিনেতা অভিনেত্রীদের নিয়ে রোড শো করেন তৃণমূল প্রার্থী মদন মিত্র। আর সেখানেই বিপত্তি। অভিনেতা অভিনেত্রীদের সামনেই মদন মিত্রকে; জয় শ্রী রাম ও মোদী স্লোগান দিলেন কিছু মানুষ।

কাঁকিনারা এলাকায় বুধবারের রোড শোতে; জয় শ্রী রাম ও মোদী স্লোগান শুনে দৃশ্যতই অপ্রস্তুত অবস্থায় পড়ে যান মদন মিত্র। তাও আবার বলিউড অভিনেতা শক্তি কাপুর ও ভোজপুরি অভিনেত্রী রানীর সামনেই।

আরও পড়ুনঃ মুসলিম সেজে রমজানের শুভেচ্ছা জানানোয় ট্রোলের শিকার মিমি

গত রবিবার; মমতার সামনে জয় শ্রী রাম ধ্বনি দেন বিজেপি সমর্থকরা। আর সেই শুনেই চটে লাল হয়ে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাস্তায় হঠাৎ গাড়ি থামিয়ে গাড়ি থেকে নেমে; তাড়া করেন জয় শ্রী রাম স্লোগান দেওয়া বিজেপি সমর্থকদের। মমতার তাড়া খেয়ে; নিরাপত্তা কর্মীদের ভয়ে গেরুয়া শিবিরের কর্মীরা তখন পগারপাড়। আর মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।

মুখ্যমন্ত্রী মমতাকে বলতে শোনা যায়; “কী রে পালাচ্ছিস কেন? সব হরিদাস কোথাকার”। বিকালেই তিন বিজেপি নেতাকে গ্রেফতার করা হয়। আর এটা নিয়েই মমতাকে কটাক্ষ করলেন নরেন্দ্র মোদী। হারার ভয়ে রামকে নিয়ে টানাটানি করে মিথ্যা বলছেন মোদী; জানান হয়েছে তৃণমূলের তরফ থেকে। এই নিয়েই মমতার বিরুদ্ধে তোপ দাগেন মোদী।

আরও পড়ুনঃ দেখতে রাহুলের গান্ধীর মতো, লজ্জায় ও হতাশায় চেহারা পাল্টালেন যুবক

বাংলায় জয় শ্রী রাম বললেই জেলে পুরছেন মমতা; ঝাড়গ্রামে ভয়ঙ্কর অভিযোগ করলেন নরেন্দ্র মোদী। তিনি বলেন; “বাংলায় জয় শ্রী রাম বলাও যাবে না; তাহলেই দিদির পুলিশ জেলে পুড়বেন”। আর প্রধানমন্ত্রীর এই বক্তব্যের পরই; হইচই পরে গেছে গোটা রাজ্যে। নিজের জনসভায় সোমবারই মোদীকে তুলোধোনা করেছে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

এরপরেই জয় শ্রী রাম নিয়ে শুরু হয় বিতর্ক। মমতার ফেসবুক প্রোফাইলেও ভর্তি হয়ে যায় জয় শ্রী রামে। আর বুধবার সেই ধ্বনির মুখে পড়তে হল অভিনেতা অভিনেত্রী পরিবেষ্টিত মদন মিত্রকেও। ওরা আমাকেই ভোট দেবেন, জানিয়েছেন মদন মিত্র। জয় শ্রী রাম ছড়িয়ে পড়ছে বাংলার অলিতে গলিতে; বলেছেন বিজেপি নেতারা।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন