সদ্যজাত শিশুর নাম নরেন্দ্র মোদী রাখলেন মুসলিম দম্পতি

551
সদ্যজাত শিশুর নাম নরেন্দ্র মোদী রাখলেন মুসলিম দম্পতি/The News বাংলা
সদ্যজাত শিশুর নাম নরেন্দ্র মোদী রাখলেন মুসলিম দম্পতি/The News বাংলা

ভোটে জিতে আবারও ক্ষমতায় আসা নরেন্দ্র মোদীর দলকে বিজেপি সমর্থকরা ‘নতুন ভারত’ নামে আখ্যা দিয়েছে; এবং সেই নতুন ভারতের নতুন রূপ দেখালো উত্তরপ্রদেশের গন্ডা জেলার এক মুসলিম পরিবার; যারা তাদের পরিবারের সদ্যজাত শিশুর নাম রাখলো নরেন্দ্র দামোদরদাস মোদী

উত্তরপ্রদেশের গন্ডা জেলায় গত ২৩ মে শিশুটি জন্ম নেয়; ওই দিনই বিশাল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে আবারও ক্ষমতায় আসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী; বাচ্চাটির মা মেহনাজ বেগম চেয়েছিলেন তার ছেলের নাম প্রধানমন্ত্রীর নামে হোক; প্রাথমিক ভাবে পরিবারের বিরোধীতার মুখে পড়েন তিনি।

আরও পড়ুনঃ অগ্নিকাণ্ড থেকে দুই ছাত্রীর প্রাণ বাঁচিয়ে সুরাটের হিরো এই যুবক

কিন্তু; বাচ্চাটির বাবা মোস্তাক আহমেদ স্ত্রীর ইচ্ছের সম্মান রাখেন। স্ত্রীর সিদ্ধান্ত তিনি সম্পূর্ণ সমর্থন করে শিশুটির নাম নরেন্দ্র দামোদরদাস মোদি রাখেন। শিশুটির ঠাকুরদা ইদ্রিস আহমেদও রাজী হন প্রধানমন্ত্রীর নাম অনুসারে শিশুটির নাম রাখতে; প্রধানমন্ত্রীর প্রতি তাদের পরিবারের শ্রদ্ধা জ্ঞাপন করার জন্য।

বিজেপি মুখপাত্র হরিশ শ্রীবাস্তব বলেন ‘সবকা সাথ সবকা বিকাশ‘ ভারতের হিন্দু মুসলমান সকলের জন্যই; এখানে কোন জাতিভেদ নেই। জাতিবর্ন নির্বিশেষে সকলের উন্নয়নের প্রতিশ্রুতি করেন তিনি। তিনি বলেন যারা নকল ধর্মনিরপেক্ষতার মুখোশ পরে থাকে তারাই মানুষের মধ্যে আতঙ্ক তৈরি করে। মুসলিমরা বিশ্বাস করতে শুরু করেছে যে মোদী সরকার মানে তাদেরও উন্নতি। এই পরিবারটি সেটাই প্রনাম করলো।

আরও পড়ুনঃ যে গরু দুধ দেয় তার লাথি খাওয়াই উচিত, মুসলিম তোষণ নিয়ে বিস্ফোরক মমতা

লোকসভা নির্বাচনে বিজেপির জয়ের পরে সর্বভারতীয় মুসলিম পার্সোনাল ল’ বোর্ডের তরফ থেকে মুসলিমদের জানানো হয় মোদীর জয়ে ভয়ের কোন কারণ নেই। মুসলিম পার্সোনাল ল’ বোর্ডের থেকে বলা হত অতীতে আমরা অনেক জটিল পরিস্থিতির মুখোমুখি হয়েছি, এখন আমাদের সবার উন্নতি হবে।

যদিও এআইএমআইএম এমপি আসাদুদ্দিন ওয়ারসি বৃহস্পতিবার লোকসভা ফলাফল বেরিয়ে আসার পর সাংবাদিক সম্মেলনে জানান মোদী ক্ষমতায় আসার ফলে মুসলমানদের জন্য আরো খারাপ সময় এলো; কারণ এখন শুধু হিন্দু ভোট নয়; মোদীর হাতে এখন মুসলমান ভোট ব্যাঙ্কও চলে গেছে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন