নির্মলার সাক্ষাৎকারে আপ্লুত, সৌজন্য রাজনীতির বিরল গুন, ট্যুইটে লিখলেন শশী

224
নির্মলার সাক্ষাৎকারে আপ্লুত, সৌজন্য রাজনীতির বিরল গুন, ট্যুইটে লিখলেন শশী/The News বাংলা
নির্মলার সাক্ষাৎকারে আপ্লুত, সৌজন্য রাজনীতির বিরল গুন, ট্যুইটে লিখলেন শশী/The News বাংলা
Simple Custom Content Adder

গুরুতর আঘাত নিয়ে হাসপাতালে ভর্তি কংগ্রেস নেতা শশী থারুর। মঙ্গলবার তাঁকে হাসপাতালে দেখতে গেলেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী নির্মলা সীতারামন। তাতেই আবেগপ্রবন হয়ে ট্যুইটে করলেন তিরুবনন্তপুরমের কংগ্রেস সাংসদ শশী থারুর।

আরও পড়ুনঃ হাত মেলাতে গিয়ে মিমির হাত মুচড়ে দিলেন ফ্যান, যন্ত্রণায় কেঁদে ফেললেন অভিনেত্রী

চলতি লোকসভা নির্বাচনের তৃতীয় দফায় অর্থাৎ ২৩শে এপ্রিল পুনরায় তিরুবনন্তপুরম থেকেই কংগ্রেসের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন শশী। তার আগেই নির্বাচনী প্রচারের মধ্যে মন্দিরে একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে গিয়ে গুরুতর আহত হন তিনি। গতকাল সোমবার রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি হন। মঙ্গলবার তাঁকে দেখতে আসেন প্রতিরক্ষা মন্ত্রী।

আরও পড়ুনঃ তৃণমূলের প্রচার করায় ফেরদৌসকে ভারত ছাড়ার নির্দেশ বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের

দেখা করে বেরিয়ে যাওয়ার পরেই তাঁদের সাক্ষাৎকারের একটি ছবি ট্যুইট করে প্রতিরক্ষামন্ত্রীর প্রশংসা করেন শশী থারুর। ট্যুইটে তিনি লেখেন, নির্মলা সীতারামনের সৌজন্যবোধে তিনি আপ্লুত। তিনি আরও লেখেন, ‘সৌজন্য’ ভারতের রাজনীতিতে একটি বিরল গুন এবং প্রতিরক্ষামন্ত্রী বাস্তবেই এই গুনের প্রয়োগ করে উদাহরণ তৈরি করলেন।

আরও পড়ুনঃ তৃণমূলের ভোট প্রচারে বাংলাদেশী নায়ক, কড়া ব্যবস্থা নেবে কেন্দ্রীয় সরকার

তিরুবনন্তপুরমের একটি মন্দিরে থুলাভরমের রীতি পালন করতে গিয়েই ঘটে মারাত্মক দুর্ঘটনা। এই মন্দিরের রীতি অনুযায়ী পুজো দিতে আসা ভক্তকে মন্দিরে ঝোলানো সুবিশাল দাঁড়িপাল্লার একদিকে বসে অন্য পাল্লায় ব্যক্তির সমপরিমান ওজনের ফুল, ফল বা শস্য দিয়ে সমপরিমান ওজন করে তা দান করা হয়। সোমবার মলয়ালম নববর্ষের দিনেই শশী থারুর পুজো দিতে গিয়েছিলেন ওই মন্দিরে। দান হিসেবে পাল্লায় দেওয়া হয় তাঁর সমপরিমান ওজনের চিনি।

আরও পড়ুনঃ চৌকিদারকে চোর বলে ভোটের মুখে সুপ্রিম কোর্টের নোটিশ পেলেন রাহুল

অতঃপর তিনি বসতে গিয়েই ঘটে বিপত্তি। শশী থারুর একটি পাল্লায় হঠাৎ করে বসা মাত্রই পাল্লার ওপরের লোহার হুঁক ছিঁড়়ে সোজা মাথার ওপরে পড়ে। তাতেই জোরালো আঘাত পান তিনি এবং রক্তাক্ত হন। শীঘ্রই তাঁকে হাসপাতালে স্থানান্তর করা হয়। আগামীকালের মধ্যেই তাঁকে ছেড়ে দেওয়া হবে বলে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে।

আরও পড়ুনঃ সরকারী কর্মীদের বদলির হুমকি দিয়ে ভোটের মধ্যেই বিতর্কে তৃণমূল নেতা
আরও পড়ুনঃ কোটি কোটি কালো টাকা উদ্ধারের পর ভোট বাতিলের সিদ্ধান্ত নিল নির্বাচন কমিশন

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন