বউকে সোনা পাচার করতে বিদেশে পাঠাই নি, অভিষেককে পাল্টা দিলেন সৌমিত্র

1198
বউকে সোনা পাচার করতে বিদেশে পাঠাই নি, অভিষেককে পাল্টা দিলেন সৌমিত্র/The News বাংলা
বউকে সোনা পাচার করতে বিদেশে পাঠাই নি, অভিষেককে পাল্টা দিলেন সৌমিত্র/The News বাংলা

বৌ বিতর্কে এবার অভিষেককে পাল্টা দিলেন সৌমিত্র। “পাঁচ বছর উনি কিছুই করেননি। বালি আর বৌ নিয়ে পড়েছিল”। এভাবেই সদ্য তৃণমূল ত্যাগী, বাঁকুড়ার বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ-কে তীব্র ভাষায় আক্রমণ করেছিলেন তৃণমূল যুবার সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। “বউকে সোনা পাচার করতে বিদেশে পাঠাই নি”, এবার অভিষেককে পাল্টা দিলেন সৌমিত্র।

আরও পড়ুনঃ বিজেপি প্রার্থী বালি ও বৌ নিয়ে পড়েছিলেন, বাঁকুড়ায় ‘অশালিন’ অভিষেক

গত সোমবার বাঁকুড়ার জয়পুরের গোকুলনগর ফুটবল মাঠে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শ্যামল সাঁতরার সমর্থনে এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল যুবার সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় সদ্য তৃণমূল ত্যাগী, বাঁকুড়ার বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ কে তীব্র ভাষায় আক্রমণ করেন। অভিষেক বলেন, এলাকার সাংসদ কোন কাজ করেন নি। তিনি সরাসরি বলেন, “পাঁচ বছর উনি কিছুই করেননি। বালি আর বৌ নিয়ে পড়েছিল”।

ঠিক কি বলেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, শুনে নিনঃ

বুধবার এই নিয়ে অভিষেককে পাল্টা দিলেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। অভিষেককে বিমানবন্দরে সোনা কাণ্ডের খোঁচা দিয়ে বললেন, “আমি বউকে সোনা পাচার করতে বিদেশে পাঠাই নি”। আর এরপরেই ফের শুরু বিজেপি তৃণমূল তরজা।

অভিষেককে পাল্টা দিলেন সৌমিত্র খাঁ। ঠিক কি বললেন তিনি, শুনে নিনঃ

আর এই নিয়েই ফের বিতর্কের ঝড় গোটা বাঁকুড়া জুড়ে। বিজেপির তরফ থেকে অভিষেককে ‘অসভ্য’ বলা হয়েছিল তাঁর মন্তব্যের পর। এবার ঠিক সেই কথাটাই বলা হয়েছে তৃণমূলের তরফ থেকে। হারার ভয়েই ভুল বকছে সৌমিত্র, বলেছে তৃণমূল।

আরও পড়ুনঃ কেন্দ্রীয় বাহিনীকে ঝাঁটা মেরে এলাকা থেকে তাড়ানোর ফতেয়া তৃণমূল বিধায়ক ও মন্ত্রীর

সৌমিত্র খাঁ কে কটাক্ষ করে অভিষেক সেদিন আরও বলেন, “যারা শ্বশুর বাড়িতে থাকে, তারা বৌ আর শ্বশুর বাড়িতেই থাক। শ্যামল সাঁতরা আগামী পাঁচ বছরের জন্য দিল্লীতে যাক”। এবার সেই নিয়েই অভিষেককে পাল্টা দিতে আসরে নামলেন বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ।। বাঁকুড়ার বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ সেদিন বলেছিলেন, “যে জীবনে রাজনীতি করেনি সে অসভ্যতা ছাড়া আর কি করবে”।

আরও পড়ুনঃ রাতের অন্ধকারে ভারতী ঘোষের বাড়িতে মমতার পুলিশ

সেদিন তৃণমূলের তরফ থেকে পাল্টা বলা হয়েছিল, “সত্য বলেছেন অভিষেক”। আর সেই নিয়েই উত্তপ্ত ছিল বাঁকুড়ার বিষ্ণুপুর লোকসভা কেন্দ্র। এবার সেই বৌ বিতর্কে সৌমিত্র খাঁ এর পাল্টা দেবার পর বিজেপির তরফ থেকে বলা হয়েছে “সত্য বলেছেন সৌমিত্র”। তবে এই নিয়ে জোর রাজনৈতিক তরজা জেলা জুড়ে।

আরও পড়ুনঃ বাংলায় ভোটে দুই দুর্গা, দুই পুরুষের লড়াইয়ে প্রচারে দাপট দেখাচ্ছেন দুই নারী
আরও পড়ুনঃ তৃণমূলের হয়ে প্রচার করে ভারতের কালো তালিকায় বাংলাদেশী অভিনেতা ফিরদৌস

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন