প্রতিদিন মেক আপ ও ওয়াক্সিং করে সুন্দর চেহারা করেছেন মোদী, আক্রমণ কুমারস্বামীর

150
প্রতিদিন মেক আপ ও ওয়াক্সিং করে সুন্দর চেহারা করেছেন মোদী, আক্রমণ কুমারস্বামীর/The News বাংলা
প্রতিদিন মেক আপ ও ওয়াক্সিং করে সুন্দর চেহারা করেছেন মোদী, আক্রমণ কুমারস্বামীর/The News বাংলা

প্রতিদিন মেক আপ ও ওয়াক্সিং করেই সুন্দর চেহারা করেছেন প্রধানমন্ত্রী, এবার নরেন্দ্র মোদীকে ব্যক্তিগত আক্রমণ কুমারস্বামীর। আর এঁর জেরেই ভোট বাজার উত্তপ্ত হয়ে উঠেছে কংগ্রেস ও বিজেপি বাদানুবাদে।

ভোট যতই এগিয়ে আসছে, ততই বিভিন্ন রাজনৈতিক দল একে অন্যের প্রতি আক্রমনাত্মক হয়ে উঠছে। রাজনৈতিক প্রশ্নে বিদ্ধ করা হোক, অথবা ব্যক্তিগত আক্রমণ, কোনদিকেই কম যাচ্ছে না রাজনৈতিক দলগুলো। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সৌন্দর্য নিয়ে প্রশ্ন তুললেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী কুমারস্বামী।

আরও পড়ুনঃ ভোটের ঠিক আগে রাফাল মামলা নিয়ে চাঞ্চল্যকর নির্দেশ দিল সুপ্রিম কোর্ট

কর্নাটকের উত্তর ব্যাঙ্গালোরে মুখ্যমন্ত্রী কুমারস্বামী কংগ্রেস প্রার্থী কৃষ্ণ গৌড়ার হয়ে ভোট প্রচারের সময় নরেন্দ্র মোদীকে ব্যক্তিগত আক্রমণ করতে গিয়ে বলেন, “নরেন্দ্র মোদীর উজ্জ্বল চেহারার রহস্যে লুকিয়ে রয়েছে প্রতিদিনের ওয়াক্সিং ও মেক আপ। আর এই কারনেই তিনি দেখতে সুন্দর। সেজন্যেই প্রধানমন্ত্রী মিডিয়া ও ক্যামেরার আকর্ষণ পান বলে মন্তব্য করেন তিনি”।

আরও পড়ুনঃ রাহুলের নির্বাচনী কেন্দ্র ওয়ানাড ভারতে নাকি পাকিস্তানে, সন্দেহ প্রকাশ অমিতের

এদিন ব্যাঙ্গালোরে একটি নির্বাচনী প্রচারসভায় তিনি বলেন, “নরেন্দ্র মোদী প্রতিদিন সকালে ওয়াক্সিং ও মেক আপ করে আয়নার সামনে নিজেকে দেখেন, তারপরেই তিনি ক্যামেরার সামনে উপস্থিত হন”। এর জন্যই তিনি আটেনশন পান। মিডিয়াও সুন্দর মুখ প্রচারে আনে।

আরও পড়ুনঃ মহাজোটের ভরসা আলী হলে বাকিদের ভরসা বজরঙ বলী, মন্তব্য আদিত্যনাথের

কুমারস্বামী নিজেদের সম্পর্কে বলেন, তারা প্রতিদিন সকালে মুখ ধুয়ে বেরিয়ে যান, আবার পরের দিন মুখ পরিষ্কার করেন। তাই কুমারস্বামী ঘনিষ্ঠদের মুখ ক্যামেরার সামনে উজ্জ্বল দেখায় না বলে তিনি জানান। আর ভালো না দেখানোর জন্য মিডিয়া তাদের মুখ টিভির সামনে তুলে ধরে না। দেখতে সুন্দর মোদীকেই মিডিয়া তুলে ধরে বলে আফসোস করেন তিনি।

আরও পড়ুনঃ লোকসভা নির্বাচনে উত্তরপ্রদেশে মহাজোটের ভরাডুবির আশঙ্কা, ইঙ্গিত সমীক্ষায়

বিজেপি সমর্থকরা মোদীর চেহারা দেখে ভোট দিতে বলছেন বলে কুমারস্বামী অভিযোগ করেন এদিন। কুমারস্বামীর দল জেডিএস এবং জোটসঙ্গী কংগ্রেস মুখ দেখিয়ে ভোট চাওয়ার দলে নেই বলে তিনি জানান।

আরও পড়ুনঃ নরেন্দ্র মোদীর জীবনী নিয়ে ফিল্ম রিলিজ আটকানোর মামলা খারিজ করল সুপ্রিম কোর্ট

এই মন্তব্যের পরই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় তুমুল বাক বিতণ্ডা। শুরু হয়ে যায় হাস্য রসিকতা। আর এই মন্তব্যের পরেই কংগ্রেস ও বিজেপির মধ্যে ফের শুরু হয়ে যায় রাজনৈতিক তরজা। মোদীকে ব্যক্তিগত আক্রমণ করায় কুমারস্বামীর জেডিএস এর জোট সঙ্গী কংগ্রেসকেই একহাত নেয় বিজেপি। পাল্টা ফিরিয়ে দেওয়া হয় কংগ্রেসের তরফ থেকেও।

আরও পড়ুনঃ ৩৭০ ধারা বিলোপ হলে ভারত থেকে কাশ্মীরকে বিচ্ছিন্ন করার হুঁশিয়ারি ফারুক আবদুল্লাহর

এর আগে মায়াবতীর মেক আপ নিয়ে কটাক্ষ করেছিল বিজেপি। তারই পাল্টা এবার মোদীকেও মেক আপ নিয়ে খোঁচা দিলেন জেডিএস এর নেতা ও কর্ণাটকের মুখ্যমন্ত্রী কুমারস্বামী।

আরও পড়ুনঃ রিগিং বন্ধ করে শান্তিপূর্ণ ভোট করাতে ৬টি বিশেষ অ্যাপস আনল নির্বাচন কমিশন
আরও পড়ুনঃ ভোট বুথে গুন্ডাগিরি ও রিগিং রুখতে নির্বাচন কমিশন আনল বিশেষ অ্যাপ

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন