মমতার সভা ছেড়ে চলে গেল মানুষ, মাঝপথে ভাষণ বন্ধ করে বসে পড়লেন মমতা

4718
মমতার সভা ছেড়ে চলে গেল মানুষ, মাঝপথে ভাষণ বন্ধ করে বসে পড়লেন মমতা/The News বাংলা
মমতার সভা ছেড়ে চলে গেল মানুষ, মাঝপথে ভাষণ বন্ধ করে বসে পড়লেন মমতা/The News বাংলা

ভোটপ্রচারে প্রথমবার সমস্যায় মমতা বন্দ্যোপাধ্যায়। নদিয়ার কালীগঞ্জের সভায় মমতার বলা শুরু হতেই জনসভায় তুমুল হইচই শুরু হয়ে যায়। রীতিমত বিরক্ত হন তৃণমূল নেত্রী। ভাষণ মাঝপথে থামিয়ে বসে পরেন মমতা। মাইকে ঘোষণাও করে দেন নেত্রী যে, যারা চলে যেতে চাইছেন তাঁদের যেতে দিন। ফের হইচই এর মধ্যেই ভাষণ শুরু করেন মমতা। নদিয়ার নেতা নেত্রীদের প্রকাশ্যেই মাইকে ধমক দেন মমতা।

আরও পড়ুনঃ বাংলা থেকে লোকসভা ভোটে প্রার্থী হচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

নদিয়ার কালীগঞ্জের সভায় এদিন শুরু থেকেই ছিল চরম বিশৃঙ্খলা। মমতা ভাষণ শুরু করার পর থেকেই শুরু হয় হইচই। প্রচণ্ড বিরক্ত হন তৃণমূল নেত্রী। ভাষণ মাঝপথেই থামিয়ে বসে পরেন তৃণমূল নেত্রী। ধমক দেন মঞ্চে থাকা নেতা নেত্রীদের। এর মধ্যেই নেত্রী মাইকে বলেন, “যারা চলে যেতে চাইছেন, তাদের যেতে দিন”।

আরও পড়ুনঃ মমতাকে বুঝতে আমারও ভুল হয়েছিল, মানুষের তো হবেই, বললেন মোদী

এরপেরেই আসরে নামেন নদিয়ার তৃণমূল নেতারা। তাঁরা ভিড়ের মাঝে গিয়ে তাদের থামানোর চেষ্টা করেন তাঁরা। নেত্রী তখন মঞ্চে ভাষণ থামিয়ে বসে পড়েছেন। পরে হইচই কিছুটা থামলে ফের বক্তব্য শুরু করেন মমতা। পরে ফের ভাষণ শুরু করে বিজেপিকে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে আক্রমণ করেন মমতা।

আরও পড়ুনঃ অভিষেকের পদযাত্রায় গরহাজির মুকুল পুত্র শুভ্রাংশু, রাজনৈতিক জল্পনা তুঙ্গে

বিজেপিকে আটকাতে শুধু বিজেপি নয়, সিপিএম ও কংগ্রেসকেও একটাও ভোট দিতে নিষেধ করেন তৃণমূল নেত্রী। এরপর নদিয়ার উন্নতির কথাও তুলে ধরেন মমতা। শেষ পর্যন্ত হইচই এর মাঝেই নিজের বক্তব্য শেষ করে সভাস্থল ছেড়ে যান তৃণমূল নেত্রী। সভায় চরম বিশৃঙ্খলার জন্য নদিয়ার তৃণমূল নেতারা রীতিমত বকুনি খান নেত্রীর কাছে।

অর্ণব উধাও রহস্যে আরও পড়ুনঃ নোডাল অফিসার স্বামীর উধাও হওয়া নিয়ে নির্বাচন কমিশনকে তোপ দাগলেন স্ত্রী অনিশা

তবে শনিবার নদিয়ার কালীগঞ্জের সভায় লোক অনেক হয়েছিল বলেই কিছুটা হইচই হয়েছে বলেই জানিয়েছেন তৃণমূল নেতারা। কিন্তু বিশৃঙ্খলা থামাতে না পারায় নেত্রীর ধমক খেলেন নেতারা। জেলা বিজেপির তরফ থেকে বলা হয়েছে, মমতার সভা থেকে মানুষ চলে যেতে চাইছিলেন, তাঁদের জোর করে আটকে দেওয়াতেই বিশৃঙ্খলা সৃষ্টি হয় বলেই দাবী বিজেপির।

আরও পড়ুনঃ মমতার সভা আলো করে বসে দাগী সমাজবিরোধী, নির্বাচন কমিশনে গেল বিরোধীরা

আর এর প্রমানে তৃণমূল নেত্রীর মন্তব্যকেই হাতিয়ার করেছে বিজেপি। মমতা মাইকেই বলেন,”যারা চলে যেতে চাইছেন, তাদের যেতে দিন”। এটাকেই প্রমাণ হিসাবে তুলে ধরেছে বিজেপি।

আরও পড়ুনঃ অর্জুন সিংহের হাত ধরে বিজেপিতে যোগ চার কাউন্সিলর সহ কয়েক হাজার তৃণমূল কর্মীর

তবে বিজেপির দাবী উড়িয়ে দিয়েছে তৃণমূল। মমতার সভায় এত মানুষ এসেছিলেন যে কিছুটা হইচই হয়েছে বলেই জানান হয়েছে তৃণমূলের তরফ থেকে। তবে নেত্রী যেভাবে মঞ্চে দাঁড়িয়েই প্রকাশ্যে মাইকে ধমক দিলেন জেলার নেতাদের, তাতে কৃষ্ণনগর নিয়েই আশঙ্কা প্রকাশ করলেন মমতা। এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুনঃ দার্জিলিংয়ে আবার ভোট ঘোষণা করল নির্বাচন কমিশন, ১৯ মে পাহাড়ে ফের ভোট

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন