প্রচারে এলে লাশ ফিরবে, বামফ্রন্ট প্রার্থীর গাড়ি আটকে খুনের হুমকির অভিযোগ

464
প্রচারে এলে লাশ ফিরবে, বামফ্রন্ট প্রার্থীর গাড়ি আটকে খুনের হুমকির অভিযোগ/The News বাংলা
প্রচারে এলে লাশ ফিরবে, বামফ্রন্ট প্রার্থীর গাড়ি আটকে খুনের হুমকির অভিযোগ/The News বাংলা

বামফ্রন্ট প্রার্থীর গাড়ি আটকে প্রকাশ্যে খুনের হুমকি। “আর যেন এলাকায় না দেখি। লাশ হয়ে ফিরতে হবে”। ঠিক এই ভাষাতেই বাম প্রার্থীকে হুমকি দেওয়া হয়েছে বলেই অভিযোগ। থানায় অভিযোগ দায়ের করে কমিশনে যাচ্ছে বামেরা।

কেন গ্রেফতার করা হবে না, রাজীব কুমারকে নোটিশ সুপ্রিম কোর্টের

ঘটনার সূত্রপাত সোমবার বেলা ১২টা নাগাদ। ঘটনাটি ঘটে উত্তর ২৪ পরগনার হাসনাবাদ থানার মুরারীশাহ চৌমাথায়। এদিন সি পি আই(এম) এর তরফে মুরারীশাহ পার্টি দপ্তরে বামফ্রন্ট প্রার্থীর সমর্থনে কর্মীসভার আয়োজন করা হয়। ওই সভায় বামফ্রন্ট সমর্থিত সি পি আই প্রার্থী পল্লব সেনগুপ্ত উপস্থিত হন। তখনই এই ঘটনা ঘটে বলে অভিযোগ।

আরও পড়ুনঃ বিজেপির নির্বাচনী ইস্তাহারে কাশ্মীরের ৩৭০ এবং ৩৫ এ নং ধারা বিলোপের প্রতিশ্রুতি

কর্মীসভা চলাকালীন বামফ্রন্টের কর্মীদের ফোনে হুমকি দিতে থাকে তৃণমল কর্মীরা, এমনটাই অভিযোগ বামেদের। পুলিশকে ফোন করে বলা হয়। কিন্তু পুলিশের পক্ষ থেকে বলা হয় নির্ভয়ে সভা করুন। বাজারে আসা প্রত্যক্ষদর্শীরাও অভিযোগ জানান, এদিকে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বোমা মজুত করতে থাকে মুরারীশাহ বাজারে বাজারে।

আরও পড়ুনঃ তিন তালাকের ব্যাপারে সরকারের হস্তক্ষেপ অনুচিত, বলছেন মুসলিম মহিলারা

দুষ্কৃতী আর পুলিশের সহবস্হানে চলতে থাকে বামফ্রন্টের কর্মীসভা, এমনটাই অভিযোগ বামেদের। অভিযোগ, ইতিমধ্যেই দেখা যায় উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের শিক্ষা, তথ্য ও সংস্কৃতি দপ্তরের স্হায়ী সমিতির সদস্য ও তৃণমূল নেতা ফিরোজ কামাল গাজি ওরফে বাবু মাস্টার আসেন সি পি আই(এম) দপ্তরের ঢিল ছোঁড়া দূরত্বে জড়ো হওয়া দুষ্কৃতীদের কাছে।

আরও পড়ুনঃ ঘোড়া গাধা খচ্চর বিতর্কের পর গরুর গাড়িতে প্রচার, বিরোধী মতে মরার গাড়িতে তৃণমূল

কিছু সময় কথা বলে চলে যান তিনি। অভিযোগ, এরপরই কর্মীসভা শেষ করে পল্লব সেনগুপ্ত, সুবিদ আলি গাজি, কুমারেশ কুন্ডু, সুবীর মুখার্জি গাড়ি নিয়ে সবেমাত্র রওনা দেবেন এমন সময় অপেক্ষারত মুরারীশাহ গ্রাম পঞ্চায়েতের ২০২নং বুথের সদস্য তৃণমূল কংগ্রেসের আজগার গাজি, স্হানীয় কুখ্যাত দুষ্কৃতী সারিফুল গাজি ওরফে কালু সহ আট দশ জনের দুষ্কৃতীদল বামফ্রন্ট প্রার্থীর গাড়ি আটকায়।

আরও পড়ুনঃ সব বুথে কেন্দ্রীয় বাহিনী না থাকলে ভোট বন্ধ করে দেবার হুমকি লকেটের

বামেদের অভিযোগ, প্রার্থীর মুখের সামনে আঙ্গুল উঁচিয়ে হুমকি দেয় এই এলাকায় যেন আর না দেখি। যদি আসেন লাশ হয়ে ফিরতে হবে। ঘটনাস্হলের ঢিল ছোঁড়া দূরত্বে দাঁড়িয়ে হাসনাবাদ থানার এস আই প্রশান্ত মণ্ডল ঘটনা উপভোগ করলেন তাড়িয়ে তাড়িয়ে।

আরও পড়ুনঃ নবরাত্রি উপলক্ষ্যে জোরপূর্বক দুই শতাধিক মাংসের দোকান বন্ধের অভিযোগ হিন্দু সেনার বিরুদ্ধে

প্রার্থী পল্লব সেনগুপ্ত উপস্থিত পুলিশ আধিকারিককে বললেন আপনার সামনে আমাদের হুমকি দেওয়া হলো গাড়ি আটকে। আপনি নীরব থাকলেন। তখনও তিনি নীরব ছিলেন, এমনটাই বামেদের অভিযোগ।

আরও পড়ুনঃ বারাসাত কেন্দ্রের বিজেপি ভোট প্রার্থী নিজেই কোনদিন ভোট দেননি ভারতে

তবে তৃণমূলের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। বামেদের হার ছাড়া কোন রাস্তা নেই তাই তৃণমূলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ রটাচ্ছে, জানিয়ে দিয়েছে তৃণমূল। তবে বামেরা এই অভিযোগ নিয়ে নির্বাচন কমিশনের দারস্থ হচ্ছে।

আরও পড়ুনঃ ভারতীয়দের বাঁদরের সঙ্গে তুলনা করলেন রাহুলের গুরু পিত্রোদা

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন