ঘরে ঢুকে মারব জঙ্গিদের, প্রকাশ্যে ঘোষণা প্রধানমন্ত্রী মোদীর

499
ঘরে ঢুকে মারব জঙ্গিদের, প্রকাশ্যে ঘোষণা প্রধানমন্ত্রী মোদীর/The News বাংলা
ঘরে ঢুকে মারব জঙ্গিদের, প্রকাশ্যে ঘোষণা প্রধানমন্ত্রী মোদীর/The News বাংলা
Simple Custom Content Adder

ঘরে ঢুকে মারব জঙ্গিদের, প্রকাশ্যে ঘোষণা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। গুজরাটের আমেদাবাদে পরিষ্কার ঘোষণা করলেন মোদীর। ‘চুন চুন কে মারুঙ্গা’, হিন্দি ফিল্ম স্টাইলে ঘোষণা করলেন মোদী।

আরও পড়ুনঃ জঙ্গিদের সরাসরি সেনাবাহিনীতে নিচ্ছে ইমরানের পাকিস্তান

ভারতে সন্ত্রাসবাদী হামলার জন্য যারা দায়ী, এবার তাদের ঘরে ঢুকে মেরে আসব, পরিস্কার ঘোষণা করে দিলেন প্রধানমন্ত্রী মোদী। প্রধানমন্ত্রী মোদী বলেছেন, “আমি দীর্ঘ দিন অপেক্ষা করতে পারি না, বেছে বেছে হিসাব নিতে আমি খুব ভালো জানি”।

আরও পড়ুনঃ ভারত পাকিস্থান ও চীন এর হাতে সেনা ও অস্ত্র কত

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সোমবার গুজরাটের আমেদাবাদ জনসভায় বলেন, “বেছে বেছে হিসাব নিতে আমি খুব ভালো জানি”। পুলওয়ামায় জঙ্গি হামলা ও তারপর তাকে কেন্দ্র করে যে সমস্ত ঘটনা ঘটেছে, সেই পরিপ্রেক্ষিতে তিনি বলেছেন, “এবার ঘরে ঢুকে মারব”। তিনি আরও বলেছেন যে, “ভারতে জঙ্গি হামলার পিছনে যারা যারা আছে, তারা যদি পাতালেও লুকিয়ে থাকে তাহলেও তাদের খুঁজে বার করব”।

আরও পড়ুনঃ মমতার পর সার্জিক্যাল স্ট্রাইকের প্রমাণ চাইলেন মেহেবুবা

প্রধানমন্ত্রী মোদী বলেছেন, “৪০ বছর ধরে জঙ্গিরা ভারতের বুকে গুলি বিদ্ধ করে চলেছে। কিন্তু যারা শুধুমাত্র ভোটের রাজনীতি নিয়ে অন্ধ হয়ে আছে, তারা সেদিকে ফিরে পর্যন্ত দেখেনি। আমি ক্ষমতা বা আসনের পরোয়া করি না। আমি চাই দেশে শান্তি থাকুক। তার জন্য চুন চুন কে মারুঙ্গা”।

আরও পড়ুনঃ ভারত সীমান্তে জঙ্গি হামলা ঠেকাতে আধুনিক নজরদারি

মোদীর অভিযোগ ভারতের বিরোধী নেতারা যে সমস্ত বয়ান দেন, তা পাকিস্তানি সংবাদ মাধ্যমের হেডলাইনে পরিণত হয়। দেশহিতের দিক থেকে এটা কি ঠিক? এর মধ্যে বাংলার মুখ্যমন্ত্রী মমতাকেই ঠুকলেন মোদী। আমেদাবাদের সিভিল হাসপাতালে ২০০৮ সালে যে হামলা হয়েছিল তার কথা টেনে মোদী বলেন “সেই সময়য়ে দিল্লিতে যারা বসেছিলেন তাদের কি পাকিস্তানকে শিক্ষা দেওয়া উচিত ছিল না”।

আরও পড়ুনঃ সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে ফের বেলাগাম সিধু

গত মঙ্গলবার পাক অধিকৃত কাশ্মীর ও পাকিস্তানের মাটিতে মোট ৩টি জায়গায় প্রায় ১০০০ কেজি বোমা ফেলে ভারতীয় বায়ুসেনা। ধুলোয় মিশিয়ে দেওয়া হয় বালাকোট, মুজাফরাবাদ ও চকোটিতে জঙ্গিশিবিরগুলি। ১৯ মিনিটের মধ্যে অপারেশন শেষ করে ভারতে ফেরে বিমানগুলি। এই হামলায় জইশ-ই-মহম্মদের ঘাঁটি সহ বহু জঙ্গিশিবির গুঁড়িয়ে দিয়েছে বায়ুসেনা।

আরও পড়ুনঃ সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে যাবতীয় প্রশ্নের জবাব দিলেন বায়ুসেনা প্রধান

পাকিস্তানের মাটিতে ঢুকে জঙ্গি মারল ভারতের বিমান এই প্রথমবার। সবুজ সংকেতের অপেক্ষাতেই ছিল ইন্ডিয়ান এয়ারফোর্স। ঠিক যেন প্রথম সার্জিক্যাল স্ট্রাইকের পুনরাবৃত্তি। তবে এবার মাটিতে নয়। আকাশপথে। পাকিস্তানের মাটিতে ঢুকে জঙ্গি ঘাঁটি ধ্বংস করল ভারতীয় যুদ্ধবিমান। পুলওয়ামা কাণ্ডের বদলা নিতে এক হাজার কেজি বোমা ফেলে গুঁড়িয়ে দেওয়া হল পাক মাটিতে তৈরি হওয়া একাধিক জঙ্গি ঘাঁটি। হামলার কথা স্বীকার করে নেয় পাকিস্তানও।

আরও পড়ুনঃ আমি নোবেল পাওয়ার যোগ্য নই বললেন প্রধানমন্ত্রী

এরপর সোমবার আবার “ঘরে ঢুকে মারব জঙ্গিদের”, বলে প্রকাশ্যে ঘোষণা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। ‘চুন চুন কে মারুঙ্গা’, হিন্দি ফিল্ম স্টাইলে ঘোষণা করলেন মোদী।

আরও পড়ুনঃ পাকিস্তানের কোপে এবার প্রিয়াঙ্কা চোপড়া
আরও পড়ুনঃ Exclusive পাকিস্তান থেকে পালানোর জন্য তৈরি থাকুন জঙ্গিদের জানাল জইশ

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন